রোববার, ১৩ অক্টোবর ২০২৪, ২৮ আশ্বিন ১৪৩১

আটোয়ারীতে যায়যায়দিনের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি
  ০৭ জুন ২০২৪, ১৬:১৮
ছবি-যায়যায়দিন

পঞ্চগড়ের আটোয়ারীতে দৈনিক যায়যায়দিনের ১৯তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। শুক্রবার সকালে উপজেলার সর্ববৃহৎ শিক্ষা প্রতিষ্ঠান মির্জা গোলাম হাফিজ ডিগ্রী কলেজে যায়যায়দিন আটোয়ারী প্রতিনিধি মনোজ রায় হিরুর উদ্যোগে এবং স্থানীয় ফ্রেন্ডস ফোরামের আয়োজনে র‌্যালি ও আলোচনা সভা অুনষ্ঠিত হয়।

আটোয়ারী প্রেসক্লাবের সভাপতি জিল্লুর হোসেন সরকারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এ রায়হান চৌধুরী রকি’র সঞ্চালনায় প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানমালায় প্রধান অতিথি হিসেবে উপজেলা মডেল স্বাস্থ্য কমপ্লেক্সের প্রধান ডাঃ মোঃ হুমায়ূন কবির উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে পঞ্চগড় জেলা পরিষদ সদস্য বিশিষ্ট ব্যবসায়ী কমলেশ চন্দ্র ঘোষ, আটোয়ারী থানার চৌকস সাব-ইনস্পেক্টর মোঃ সম্রাট খান, উপজেলা রথযাত্রা উদযাপন কমিটির সভাপতি বিমল চন্দ্র বর্মন, বীরমুক্তিযোদ্ধা ঈশ্বর চন্দ্র বর্মন ও জ্যোতিষ চন্দ্র বর্মন, আটোয়ারী প্রেসক্লাবের সাবেক সভাপতি মোঃ আনিসুর রহমান, সাংবাদিক নিতিশ চন্দ্র বর্মন, সিনিয়র শিক্ষক কল্যান কুমার পাল, নিবারন চন্দ্র বর্মন ও তারা মোহন বর্মন সহ যায়যায়দিন ফ্রেন্ডস ফোরামের সম্মানিত সদস্যবৃন্দ ও শুভানুধ্যায়ীগণ।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে