রোববার, ১৩ অক্টোবর ২০২৪, ২৮ আশ্বিন ১৪৩১

কেরানীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে যায়যায়দিনের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি
  ০৭ জুন ২০২৪, ১৬:০৪
ছবি-যায়যায়দিন

'বন্ধুত্ব করি, দেশ গড়ি'- প্রতিপাদ্য নিয়ে ঢাকার কেরানীগঞ্জে দেশের অন্যতম শীর্ষ পত্রিকা দৈনিক যায়যায়দিনের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।

শুক্রবার (৭ জুন) সকাল ১০টায় উপজেলা পরিষদ সভাকক্ষে অনুষ্ঠিত প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মো. আবু রিয়াদ।

অনুষ্ঠানে কেরানীগঞ্জ যায়যায়দিন ফ্রেন্ডস ফোরাম কমিটির সভাপতি মো. কাওসার আহমেদেরসভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুর রহিম রানা খানের সঞ্চালনায় উপস্থিত ছিলেন সিনিয়র সাংবাদিক মো. রায়হান খান, আবু জাফর, লিটন মাহমুদ, যায়যায়দিন ফ্রেন্ডস ফোরাম কেন্দ্রীয় কমিটির যুগ্ম সদস্য সচিব মাসুম পারভেজ, কেরানীগঞ্জ ফ্রেন্ডস ফোরাম কমিটির সহসভাপতি তাজ-উল ইসলাম চৌধুরী, যুগ্ম সম্পাদক আজিম হোসেন, সাংগঠনিক সম্পাদক শামসুর রহমান তুষার, দফতর সম্পাদক মোহাম্মদ সাদি ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আলআমিন মিনহাজসহ বিভিন্ন শ্রেণী-পেশার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে সংক্ষিপ্ত বক্তব্যে প্রধান অতিথি আবু রিয়াদ বলেন, যায়যায়দিন ১৯৮৪ থেকে সাপ্তাহিক হিসেবে বাজারে আসে। এবং ২০০৯ থেকে দৈনিক পত্রিকা ১৯ বছরে পদার্পণ করেছে। এই অল্প সময়ে মানুষের আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে দৈনিক পত্রিকাটি। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে মিডিয়ার অবদান অপরিসীম। দেশের এই অগ্রযাত্রায় যায়যায়দিন আমাদের সঙ্গে থেকে দ্যুতি ছড়াবে আশা করি। যায়যায়দিন পত্রিকার সাফল্য এবং পাঠক প্রিয়তা বৃদ্ধি কামনা করেন তিনি।

আলোচনা সভা ও কেক কাটার আগে প্রতিষ্ঠাবার্ষিকী এবং পরিবেশ দিবস উপলক্ষে কাঁঠালগাছের চারা রোপণ ও শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি উপজেলা পরিষদের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে উপজেলা নির্বাচন অফিসে সম্মুখে এসে সমাপ্ত হয়।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে