রোববার, ১৩ অক্টোবর ২০২৪, ২৮ আশ্বিন ১৪৩১

কুয়াকাটায় যায়যায়দিনের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত 

কুয়াকাটা (পটুয়াখালী) প্রতিনিধি
  ০৭ জুন ২০২৪, ১৬:০১
ছবি-যায়যায়দিন

দেশের বহুল প্রচারিত জনপ্রিয় পত্রিকা দৈনিক যায়যায়দি ১৯ বছরে পদার্পণ করেছে। এ উপলক্ষে বৃহস্পতিবার (৬ জুন) সন্ধ্যায় কুয়াকাটা প্রতিনিধি ও দৈনিক যায়যায়দিন ফ্রেন্ডস ফোরামের আয়োজনে এক বর্ণাঢ্য অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন কুয়াকাটা প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি ও ভোরের কাগজের কুয়াকাটা প্রতিনিধ আনোয়ার হোসেন আনু।

কুয়াকাটা প্রেসক্লাবে আয়োজিত আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,কুয়াকাটা পৌরসভার মেয়র মোঃ আনোয়ার হাওলাদার,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আনোয়ার হোসেন তালুকদার, কুয়াকাটা ট্যুরিষ্ট পুলিশ রিজিওনের পুলিশ পরিদর্শক শাহদাত হোসেন, কুয়াকাটা সিকদার রিসোর্ট এন্ড ভিলার এজিএম আল- আমিন হোসেন আপন,কুয়াকাটা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম মিরন,টোয়াক প্রেসিডেন্ট রুমান ইমতিয়াজ তুষার, কুয়াকাটা পৌর আওয়ামিলীগের সাংগঠনিক সম্পাদক মাহবুব আলম।

যায়যায়দিন এর কুয়াকাটা প্রতিনিধি এসএম আলমাস,যায়যায়দিন কুয়াকাটা ফ্রেন্ডস ফোরামের সভাপতি মাসুদ পারভেজ সাগর সহ কুয়াকাটায় কর্মরত বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিক স্থানীয় রাজনৈতিক ও স্বেচ্ছাসেবী সংগঠের নেতৃবৃন্দ।

এ সময় অনুষ্ঠানে আগত অতিথিরা দৈনিক যায়যায়দিন পত্রিকার গত ১৯ বছরের নানা ইতিহাস ঐতিহ্য তুলে ধরেন। এবং দৈনিক যায়যায়দিন পত্রিকার উত্তরোত্তর সাফল্য কামনা করেন। এবং বস্তুনিষ্ঠ সংবাদ প্রচারের জন্য যায়যায়দিন পত্রিকার কুয়াকাটা প্রতিনিধিকে অনেক ধন্যবাদ জ্ঞাপন করেন। পরে কেক কাটার মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে