রোববার, ১৩ অক্টোবর ২০২৪, ২৮ আশ্বিন ১৪৩১

চকরিয়ায় যায়যায়দিনের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধি
  ০৭ জুন ২০২৪, ১৫:৫৩
ছবি-যায়যায়দিন

‘যায়যায়দিন ফ্রেন্ডস ফোরাম’ চকরিয়া উপজেলা শাখার উদ্যোগে দেশের শীর্ষ স্থানীয় জাতীয় দৈনিক ও পাঠক নন্দিত যায়যায়দিন পত্রিকার ১৯তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে।

বৃহস্পতিবার (৬ জুন) সকাল সাড়ে ১১টার সময় এবছর এইচএসসির রেজাল্টে উপজেলার কলেজ সমূহের শীর্ষস্থানে থাকা চকরিয়া সিটি কলেজের শিক্ষক শিক্ষার্থীদের অংশগ্রহণে এক বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রার র‌্যালি বের করা হয়।

র‌্যালিটি পৌরশহরের বেশকটি সড়ক প্রদক্ষিণ করে পুনরায় কলেজ ক্যাম্পাসে এসে শেষ হয়। র‌্যালীতে অংশগ্রহণ করেন, চকরিয়া সিটি কলেজের শিক্ষক শিক্ষার্থীরা ও যায়যায়দিন ফ্রেন্ডস ফোরামের বন্ধুরা।

এর আগে " যায়যায়দিন ফ্রেন্ডস ফোরাম " চকরিয়া উপজেলা শাখার উদ্যোগে আলোচনা সভা ও কেক কেটে যায়যায়দিন'র ১৯তম প্রতিষ্ঠা বার্ষিকীর দিনব্যাপী হাতে নেওয়া নানা কর্মসূচী শুরু করা হয়।

যায়যায়দিন ফ্রেন্ডস ফোরাম চকরিয়া উপজেলা শাখার সভাপতি রবিউল হাসানের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, যায়যায়দিন'র নিজস্ব প্রতিবেদক সাংবাদিক মুহাম্মদ মনজুর আলম।

এসময় উপস্থিত ছিলেন যায়যায়দিন ফ্রেন্ডস ফোরাম চকরিয়া উপজেলা শাখার সদস্যরা ছাড়াও বিভিন্ন সামাজিক সেচ্ছাসেবী সংগঠনের নেতৃবৃন্দরা।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে