শ্রীমঙ্গলে যায়যায়দিনের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

প্রকাশ | ০৭ জুন ২০২৪, ১৫:৩৮

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি
ছবি-যায়যায়দিন

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে বর্তমান সময়ের সবচেয়ে সাহসী দৈনিক যায়যায়দিনের ১৯তম বর্ষে পদার্পণ উপলক্ষে যায়যায়দিন ফেন্ডস ফোরাম শ্রীমঙ্গল শাখার উদ্যোগে প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে।

বৃহস্পতিবার (৬ জুন) বিকেলে বর্ণাঢ্য র‌্যালি শেষে উপজেলা প্রেসক্লাবের হল রুমে আলোচনা সভা ও কেক কাটার মধ্য দিয়ে এ দিনটি উদযাপন করা হয়। যায়যায়দিন শ্রীমঙ্গল প্রতিনিধি ও ফ্রেন্ডস ফোরামের উপদেষ্টা মো: শফিকুল ইসলাম রুম্মন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী অফিসার মো: আবু তালেব, বিশেষ অতিথি বালাগঞ্জ সরকারি কলেজের সহযোগী অধ্যাপক অবিনাস আচার্য, সাংবাদিক ও কলামিস্ট সৈয়দ আমিরুজ্জামান, যায়যায়দিন ফ্রেন্ডস ফোরামের প্রধান উপদেষ্টা কুঞ্জবন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ডা. একরামুল কবীর, মডেল টেকনিক্যাল স্কুলের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মো. মাহবুবুল আলম স্বপন, উপজেলা প্রেসক্লাবের কার্যকরী সভাপতি শামীম আক্তার হোসেন, উপজেলা প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক ও মাই টিভির মৌলভীবাজার প্রতিনিধি সঞ্জয় কুমার দে, যায়যায়দিন ফ্রেন্ডস ফোরামের আহবায়ক ও বঙ্গবন্ধু ফাউন্ডেশন এর সিলেট বিভাগীয় সম্বনয়ক কাজী কামরুল বাবুল।

এ সময় উপস্থিত ছিলেন, শ্রীমঙ্গল উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা অসীম কুমার কর, যায়যায়দিন ফ্রেন্ডস ফোরামের যুগ্ন আহবায়ক গোলাম রহমান মামুন, রাজ কুমার গৌড়, যুগ্ন সদস্য সচীব মো: জসিম আহমেদ, সদস্য মো: দুলাল মিয়া, কবি সমীরন দাশ, তারেক আহমেদ, সেলিম আহমেদ, তানভীর আহমেদ রিয়াদ, সাজ্জাদুর রহমান সাজ্জাদ, মিজানুর রহমান মিজান প্রমুখ।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, আপনারা যারা সাংবাদিকতার মতো মহান পেশায় রয়েছেন আপনারা মানুষের গুজব কথায় সংবাদ প্রকাশ না সরেজমিনে তথ্য সংগ্রহ করে সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ করবেন। বর্তমানে পত্রিকায় কাজ করা এক চ্যালেঞ্জিং কাজ যেখানে রয়েছে প্রতিযোগীতা কার আগে কে সংবাদ করবে। কিন্তু এ সংবাদ প্রকাশ করতে গিয়ে ১৫ হাজার টাকাকে ১৫ লাখ টাকা লিখে সংবাদ প্রকাশ করবেন না এতে সাধারণ জনগণ বিভ্রান্তির মধ্যে পড়ে। শ্রীমঙ্গলে অনেক সমস্যা রয়েছে এ সমস্যাগুলো আপনাদেরই খুঁজে বের করতে হবে। সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ করতে আমার যত রকমের সহযোগীতা লাগবে আমাকে বলবেন আমি সহযোগীতা করে যাব। আমি দৈনিক যায়যায়দিন পত্রিকার উত্তরোত্তর সাফল্য ও সত্য প্রকাশে আরো এক ধাপ এগিয়ে যাক এ কামনা করি। 

যাযাদি/ এসএম