শুক্রবার, ২৫ অক্টোবর ২০২৪, ৯ কার্তিক ১৪৩১

ট্রাম্পের বিরুদ্ধে ফের যৌন হয়রানির অভিযোগ নারী মডেলের

যাযাদি ডেস্ক
  ২৪ অক্টোবর ২০২৪, ১৭:৫৫
ছবি: সংগৃহীত

সাবেক মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের বিরুদ্ধে এবার যৌন হয়রানির অভিযোগ তুলেছে নব্বইয়ের দশকের মার্কিন মডেল স্ট্যাসি উইলিয়ামস।

স্ট্যাসি উইলিয়ামস বলেছেন, ট্রাম্প অনুমতি না নিয়েই তাঁকে যৌন হয়রানি করেছেন। অযাচিতভাবে তাঁর শরীর স্পর্শ করেছিলেন। ঘটনাটি ঘটেছিল ১৯৯৩ সালে নিউইয়র্কের ম্যানহাটানের ট্রাম্প টাওয়ারে। ওই সময় চুটিয়ে মডেলিং করছিলেন স্ট্যাসি।

তিনি জানান, কুখ্যাত যৌন নিপীড়ক ও নারী পাচারকারী জেফরি এপস্টেইনের সঙ্গে তাঁর পরিচয় ছিল। জেফরির সূত্রেই তিনি ট্রাম্পের সঙ্গে দেখা করেছিলেন।

ট্রাম্পের সঙ্গে ১৯৯২ সালে প্রথম দেখা হয়েছিল পেশাদার মডেল স্ট্যাসির। সেটা ছিল বড়দিনের একটি পার্টি। জেফরি এপস্টেইন ওই পার্টিতে স্ট্যাসিকে নিয়ে গিয়েছিলেন এবং ট্রাম্পের সঙ্গে পরিচয় করিয়ে দিয়েছিলেন।

সাবেক এই মডেল জানান, জেফরি এপস্টেইন তাঁর প্রতি আগ্রহী ছিলেন। তাঁরা দুজনে কয়েক মাস দেখাসাক্ষাৎ ও প্রেম করেছিলেন। তাই যখন জেফরি এপস্টেইন তাঁকে ট্রাম্পের সঙ্গে পরিচয় করে দিয়েছিলেন, তখন তাঁর মনে হয়েছিল তিনি দুজন পুরুষের মধ্যকার ‘প্রতিযোগিতামূলক খেলার’ মধ্যে পড়ে গিয়েছিলেন।

ট্রাম্পের বিরুদ্ধে যৌনতা ঘিরে অভিযোগ কিংবা কেলেঙ্কারি অবশ্য নতুন নয়। এর আগে যুক্তরাষ্ট্রের লেখিকা ই জিন ক্যারলকে যৌন হয়রানি ও মানহানি করায় ট্রাম্পকে ৫০ লাখ ডলার ক্ষতিপূরণের সাজা দেন জুরিরা। সাবেক মডেল অ্যামি ডরিসও ট্রাম্পের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ তুলেছিলেন।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে