শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সারা আলীর সঙ্গেও প্রেম করতেন সুশান্ত সিং

তারার মেলা ডেস্ক
  ০৩ সেপ্টেম্বর ২০২০, ০০:০০
সুশান্ত সিং ও সারা আলী খান

'কেদারনাথ' দিয়ে বলিউডে অভিষেক হয় সারা আলী খানের। এ ছবিতে তিনি জুটি বাঁধেন সদ্য প্রয়াত সুশান্ত সিং রাজপুতের সঙ্গে। পঁয়ত্রিশ দিনের শুটিংয়ে সুশান্তের সঙ্গে বন্ধুত্ব হয় নবাবকন্যার। সেই বন্ধুত্ব গড়িয়েছিল প্রেমে। এ নিয়ে বহুবার কানাকানি হলেও প্রকাশ্যে কেউ কখনো মুখ খুলেনি। তবে সুশান্তের মৃতু্যর পর একে একে বের হয়ে আসছে অনেক অজানা গল্প।

ভারতীয় গণমাধ্যমের মতে, শুধু সারা আলী খানের জন্যই বিলাসবহুল একটি ব্যক্তিগত বিমান ভাড়া করেছিলেন সুশান্ত। গন্তব্য ছিল মুম্বাই থেকে থাইল্যান্ড। সারা ও সুশান্তের সঙ্গে এই সফরে কুশাল জাভেরি, সিদ্ধার্থ গুপ্ত, আব্বাস, মুস্তাক, সাবির ছিলেন। সারা চেয়েছিলেন, তাদের এই সফরের কথা গোপন রাখতে। আর তাই সারাকে খুশি করতে খরচের বিন্দুমাত্র তোয়াক্কা করেননি সুশান্ত। এক সফরেই খরচ করেছেন সত্তর লাখ টাকা।

এদিকে গত ১৪ জুন বলিউড তারকা সুশান্ত সিং রাজপুকে মুম্বাইয়ের বান্দ্রায় নিজের ফ্ল্যাটে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়। আর সেই ঝুলন্ত লাশ উদ্ধারের পর থেকে তার মৃতু্য নিয়ে একের পর এক তথ্য আসছে।

ভারতের একাধিক গণমাধ্যমে বলা হয়, সুশান্তের আরেক প্রেমিকা রিয়া চক্রবর্তী দাবি করেছেন, ২০১৮ সালে বন্ধুদের নিয়ে থাইল্যান্ডে যান সুশান্ত সিং রাজপুত। তিনি বলেন, সুশান্ত যে শুধু তার জন্যই খরচ করেছেন এমন নয়! ২০১৮ সালে সুশান্ত তার ৫ বন্ধু ও অভিনেত্রী সারা আলী খানকে নিয়ে ব্যাংকক, থাইল্যান্ডে বেড়াতে যান। ২০১৮ সালের ওই ভ্রমণের সময় সুশান্তের ৭০ লাখ টাকা খরচ হয়েছিল বলেও দাবি করেন রিয়া।

রিয়া আরও জানান, ২০১৮ সালে সুশান্তের সঙ্গে সারা আলী খান যখন থাইল্যান্ডে গিয়েছিলেন, তখন সারা তার নাম পালটে ফেলেন। 'সারা সুলতান' নামে সুশান্তের সঙ্গে থাইল্যান্ডে যান সাইফকন্যা। সুশান্তের সঙ্গে তার সম্পর্কের কথা যাতে বাইরে না বের হয়, তার জন্যই নিজের নাম পালটে ফেলেন সারা। তাছাড়া সারার জন্যই নাকি সুশান্ত ব্যক্তিগত বিমান ভাড়া করে মুম্বাই থেকে থাইল্যান্ডে যান। সুশান্তের সেই সফরের কথা কিছু দিন আগে সংবাদমাধ্যমে জানিয়েছিলেন সুশান্তের বন্ধু সাবির আহমেদ। যিনি নিজেও ওই সফরে ছিলেন। সাবির জানিয়েছেন, ২০১৮-র শেষে ওই ট্রিপে সুশান্ত সিংহ রাজপুতের সঙ্গে ছিলেন তার তৎকালীন প্রেমিকা সারা আলী খানও। তবে ব্যাংকক পৌঁছে প্রথমদিন সবাই মিলে বিচে ঘুরলেও এর পরে লোক জানাজানির ভয়ে সারা ও সুশান্ত নিজেদের হোটেলবন্দি করে নেন বলে জানান সাবির। শুধু তাই নয়, ট্রিপের মেয়াদ শেষ হওয়ার আগেই ব্যাংককে সুনামি সতর্কতা জারি হওয়ায় দেশে ফিরে আসেন সারা-সুশান্ত। আর মুম্বাই বিমানবন্দরে সারাকে নিতে আসেন সুশান্তের আরেক বন্ধু স্যামুয়েল। বিমানবন্দরের এক গেট দিয়ে স্যামুয়েলের সঙ্গে বাইরে বের হন সারা। আর সুশান্ত বেরিয়ে যান অন্য একটি গেট দিয়ে।

এদিকে সুশান্তের ঘনিষ্ঠ বন্ধু স্যামুয়েলও দাবি করেন, কেদারনাথের শু্যটিং চলাকালীন সময়ে অভিনেত্রী সারা আলী খানের সঙ্গে সম্পর্কে জড়ান সুশান্ত। একে অপরের প্রতি ভালোবাসা এবং শ্রদ্ধাই তাদের সম্পর্কের মূল চাবিকাঠি ছিল বলেও দাবি করেন স্যামুয়েল। তবে সুশান্তের সোনচিড়িয়া বক্স অফিসে মুখ থুবড়ে পড়ার পর সারা নাকি সুশান্তের কাছ থেকে সরে যান। পাশাপাশি বলিউডের 'মুভি মাফিয়া'দের চাপে পড়েও সুশান্তকে বিদায় জানান সারা।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<110735 and publish = 1 order by id desc limit 3' at line 1