শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ৩ কার্তিক ১৪৩১

পিরোজপুর জেলা আইনজীবী সমিতির সভাপতি ফারুক, সম্পাদক পান্না

আইন ও বিচার ডেস্ক
  ২৮ মে ২০২৪, ০০:০০
পিরোজপুর জেলা আইনজীবী সমিতির সভাপতি ফারুক, সম্পাদক পান্না

পিরোজপুর জেলা আইনজীবী সমিতির নির্বাচনে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ সমর্থিত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ জয়লাভ করেছে। নির্বাচনে ১৯টি পদের মধ্যে সভাপতি প্রার্থী ফারুক আহম্মেদ সরদার এবং সাধারণ সম্পাদক মো. শহিদুল হক খান পান্নাসহ সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের প্রার্থীরা বিজয়ী হয়েছেন।

২৩ মে দিনব্যাপী অনুষ্ঠিত এ নির্বাচনের ফলাফল গভীর রাতে ঘোষণা করেন নির্বাচন কমিশনার অ্যাডভোকেট মো. রাজ শেখর দাস।

নির্বাচনে সভাপতি পদে ফারুক আহম্মেদ সরদার ১২১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী মো. আলাউদ্দিন খান পেয়েছেন ৯২ ভোট। এ ছাড়া সাধারণ সম্পাদক পদে ১৩৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন সম্মিলিত আওয়ামী আইনজীবী সমন্বয় পরিষদের প্রার্থী মো. শহীদুল হক খান পান্না। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী আউয়াল মিয়া পেয়েছেন ১০৫ ভোট।

নির্বাচনে অন্যান্য পদে বিজয়ীরা হলেন- সহসভাপতি মো. জাকির হোসেন কাজী ও মজিবর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক দিলীপ কুমার মাঝি ও রহিমা আক্তার হাসি, অর্থ সম্পাদক সুখরঞ্জন দেউরী, গ্রন্থাগার ও পরিসম্পদ সম্পাদক আব্দুল হালিম শরীফ, আপ্যায়ন সম্পাদক সুজন কুমার গাইন, সাংস্কৃতিক সম্পাদক এ হালিম হাওলাদার, খেলাধুলা সম্পাদক আকন্দ রুহুল আমিন, হিসাব নিরীক্ষক সম্পাদক আবুল কালাম আজাদ তালুকদার।

সদস্য পদে নির্বাচিতরা হলেন- উত্তম কুমার হালদার, আনোয়ার হোসেন তালুকদার (স্বপন), উত্তম কুমার ঘোষ, শফিকুল ইসলাম স্বপন, সেলিনা সুলতানা, মো. মিজানুর রহমান ও আনোয়ার হোসেন আকন।

নির্বাচনে জেলা আইনজীবী সমিতির ৩২৭ জন ভোটারের মধ্যে ৩০০ জন ভোট প্রদান করেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে