শুক্রবার, ১১ অক্টোবর ২০২৪, ২৭ আশ্বিন ১৪৩১

ইন্দুরকানীতে আহ্বায়ক কমিটি গঠন

মো. আবুল কালাম গাজী
  ২৫ মে ২০২৪, ০০:০০
কমিটি গঠনের পরে ফ্রেন্ডস ফোরাম ইন্দুরকানী বন্ধুরা

দৈনিক যায়যায়দিন পত্রিকার সহযোগী সংগঠন যায়যায়দিন ফ্রেন্ডস ফোরামের আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে ইন্দুরকানীতে। এ উপলক্ষে ২০ মে সোমবার সকালে সরকারি ইন্দুরকানী কলেজ ইসলামী স্টাডিজ ভবনে এক মনোমুগ্ধকর অনুষ্ঠানের আয়োজন করা হয়। ইন্দুরকানী কলেজের সহযোগী অধ্যাপক জাকারিয়া হোসেনের সভাপতিত্বে এবং মো. আব্দুলস্না লাবিবের সঞ্চালনায় আয়োজিত অনুষ্ঠানে যায়যায়দিন ফ্রেন্ডস ফোরাম ইন্দুরকানী উপজেলা আহ্বায়ক কমিটি ঘোষণা করেন বিশিষ্ট শিক্ষাবিদ ও সমাজসেবক মো. ইউনুস তালুকদার।

'বন্ধুত্ব করি, দেশ গড়ি'- এ সেস্নাগান নিয়ে যায়যায়দিন ফ্রেন্ডস ফোরাম উপজেলা আহ্বায়ক কমিটির আত্মপ্রকাশ অনুষ্ঠানের শুরুতেই স্বাগত বক্তব্য দেন আহ্বায়ক কমিটির উপদেষ্টা ও দৈনিক যায়যায়দিন পত্রিকার ইন্দুরকানীর প্রতিনিধি আবুল কালাম গাজী।

যায়যায়দিন ফ্রেন্ডস ফোরামের ইন্দুরকানীর আহ্বায়ক : অধ্যাপক জাকরিয়া হেসেন; যুগ্ম আহ্বায়ক : ইন্দুরকানী কলেজের প্রভাষক ইউনুস তালুকদার, বীর মুক্তিযোদ্ধা আ. লতিফ হাওলাদার ও মো. ইউসুফ আলী সেখ; সদস্য সচিব : প্রভাষক লিটু রানী হালদার; যুগ্ম সদস্য সচিব : আব্দুলস্না লাবিব ও সাংবাদিক মো. হাফিজুর রহমান; সম্মানিত সদস্য : ইন্দুরকানী কলেজের প্রভাষক মাওলানা আমিরুল ইসলাম, সমাজসেবক মো. কামরুল ইসলাম, সাংবাদিক এইচ এম বাশার, শিক্ষার্থী মলিহা তাবাসুম ইলমা, শেখ জোবায়দা, আফসানা আক্তার, মিথিলা মলি বিশ্বাস, শিক্ষক মো. জসিম উদ্দিন, সুদিপ্ত বিশ্বাস, আব্দুর রহমান প্রমুখ।

অনুষ্ঠানে যায়যায়দিন ফ্রেন্ডস ফোরামের বন্ধুরা বলেন, আমরা দেশের জন্য, দেশের মানুষের কল্যাণে পাশে থাকতে চাই, কাজ করতে চাই। সহযোগিতা করতে চাই। দেশের প্রাকৃতিক দুর্যোগে, জনকল্যাণে, বৃক্ষ রোপণে, অন্যায়ের বিরুদ্ধে, ন্যায়ের পক্ষে সোচ্চার হতে চাই। দলমত নির্বিশেষে নানা শ্রেণি-পেশার মানুষের ভালোবাসায় এই বন্ধু সংগঠনকে এগিয়ে নিয়ে যেতে চাই।

উপদেষ্টা

ফ্রেন্ডস ফোরাম ইন্দুরকানী, পিরোজপুর।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে