রোববার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ১৪ আশ্বিন ১৪৩১

আটঘরিয়ায় গঠিত হলো আহ্বায়ক কমিটি

আব্দুস সাত্তার মিয়া
  ১৮ মে ২০২৪, ০০:০০
কমিটি গঠনের পূর্বে ফ্রেন্ডস ফোরাম আটঘরিয়ায় আলোচনা সভা

যায়যায়দিন পত্রিকার সহযোগী লেখক, পাঠক, শুভানুধ্যায়ীদের স্বেচ্ছাসেবী সহযোগী সংগঠন ফ্রেন্ডস ফোরামের পাবনা জেলার আটঘরিয়া উপজেলায় আহ্বায়ক কমিটি গঠন করা হয় ১৪ মে মঙ্গলবার। দেবোত্তর কবি বন্দে আলী মিয়া উচ্চ বিদ্যালয়ের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন যায়যায়দিন আটঘরিয়া উপজেলা প্রতিনিধি আব্দুস সাত্তার মিয়া। প্রধান অতিথি ছিলেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহাতাব উদ্দিন।

সভার সভাপতি ফ্রেন্ডস ফোরামের লক্ষ্য, উদ্দেশ্য ও কার্যাবলি নিয়ে বিশদ আলোচনা করেন। এরপর এই সংগঠনকে যেকোনো দুর্যোগ ও সংকট মোকাবিলায় অগ্রণী ভূমিকা রাখার প্রত্যাশা করে বক্তব্য রাখেন প্রধান অতিথি ও প্রধান শিক্ষক মাহাতাব উদ্দিন, সিনিয়র শিক্ষক আবুল কালাম আজাদ, সাংবাদিক মোহাম্মদ ইয়াসিন, সমাজকর্মী বিএসসি শিক্ষক দেবব্রত পাল, দেবোত্তর ডিগ্রি কলেজের প্রভাষক ইজার আলী, সাংবাদিক ইয়ামিন হোসেন প্রমুখ। বক্তারা যায়যায়দিনের উদ্যোগে দেশব্যাপী ফ্রেন্ডস ফোরামের সেবামূলক কর্মকান্ডের ভূয়সী প্রশংসা করেন।

পরে ২১ সদস্যের আহ্বায়ক কমিটি গঠিত হয়। আহ্বায়ক কমিটির আহ্বায়ক : প্রধান শিক্ষক মাহতাব উদ্দিন; যুগ্ম আহ্বায়ক : শিক্ষক দেবব্রত পাল, সাংবাদিক মো. ইয়াছিন ও সাংবাদিক জুয়েল খন্দকার; সদস্য সচিব : সাংবাদিক ইয়ামিন হোসেন, যুগ্ম সদস্য সচিব : মোহর আলী ও সজীব হোসেন; সম্মানিত সদস্য : সিনিয়র শিক্ষক আবুল কালাম আজাদ, কম্পিউটার শিক্ষক নুরুন্নাহার, মাসুম বিলস্নাহ, সিনিয়র শিক্ষক মাওলানা রজব আলী, প্রভাষক শারমিন আক্তার শিল্পী, দোলা খাতুন, শিশির, নজরুল ইসলাম, আলামিন, শাহীন, মহিদুল, নয়ন, হেলাল ও মিরাজ। সভা শেষে চা চক্র অনুষ্ঠিত হয়।

উপদেষ্টা

ফ্রেন্ডস ফোরাম আটঘরিয়া, পাবনা।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে