রোববার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

সাউথইস্ট ইউনিভার্সিটিতে নবীনবরণ

ক্যাম্পাস ডেস্ক
  ১৩ জুলাই ২০২৪, ০০:০০
সাউথইস্ট ইউনিভার্সিটিতে নবীনবরণ

সাউথইস্ট ইউনিভার্সিটি সামার-২০২৪ সেমিস্টারে নবাগত শিক্ষার্থীদের স্বাগত জানিয়েছে। বিশ্ববিদ্যালয়ের মাল্টিপারপাস হলে গত ৩, ৪ ও ৫ জুলাই ৫টি আলাদা সেশনে নবীনবরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। প্রথম সেশনটি ৩ জুলাই সকাল ১০টায় কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং (সিএসই) বিভাগের নতুন শিক্ষার্থীদের জন্য অনুষ্ঠিত হয়। এতে অতিথি হয়ে উপস্থিত ছিলেন এসএসএল ওয়্যারলেসের চিফ অপারেটিং অফিসার ইফতেখার আলম ইশক। একই দিন দুপুর ২টায় দ্বিতীয় সেশনে ইইই, আর্কিটেকচার এবং টেক্সটাইল বিভাগের শিক্ষার্থীদের স্বাগত জানানো হয়। এ সেশনে প্রধান অতিথি ছিলেন মাইক্রোফাইবার গ্রম্নপের ব্যবস্থাপনা পরিচালক ইঞ্জিনিয়ার এম শামসুজ্জামান, সিআইপি। তৃতীয় সেশন শুরু হয় ৪ জুলাই সকালে যেখানে বাংলা, ইংরেজি এবং অর্থনীতি বিভাগের শিক্ষার্থীদের স্বাগত জানানো হয়। বাংলা একাডেমির সভাপতি সেলিনা হোসেন প্রধান অতিথি হিসেবে এ সেশনে উপস্থিত ছিলেন। এ দিন বিকাল ৩টায় চতুর্থ সেশনে সাউথইস্ট বিজনেস স্কুলের শিক্ষার্থীদের স্বাগত জানানো হয়। পলস্নী কর্ম-সহায়ক ফাউন্ডেশনের (পিকেএসএফ) অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ ফজলুল কাদের প্রধান অতিথি হয়ে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

সমাপনী সেশনে ইইই, সিএসই এবং টেক্সটাইল বিভাগের উইকেন্ড প্রোগ্রামের শিক্ষার্থীদের স্বাগত জানানো হয়। এ পর্বে প্রধান অতিথি হয়ে উপস্থিত ছিলেন ফাইবার অ্যান্ড হোম লিমিটেডের চিফ টেকনোলজি অফিসার এবং এশিয়া প্যাসিফিক নেটওয়ার্ক ইনফরমেশন সেন্টারের (এপনিক) নির্বাহী পরিষদ সদস্য সুমন আহমেদ সাবির।

সব সেশনে সাউথইস্ট ইউনিভার্সিটির উপচার্য অধ্যাপক ডক্টর ইউসুফ মাহবুবুল ইসলাম সভাপতিত্ব করেন। বিশ্ববিদ্যালয়ের উপউপাচার্য অধ্যাপক ডক্টর এম মোফাজ্জল হোসেন, ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এয়ার ভাইস মার্শাল এম আবুল বাসার (অব.), ডিনরা এবং বিভাগীয় প্রধান, নবাগত শিক্ষার্থীদের স্বাগত জানান। অতিথিরা নতুন শিক্ষার্থীদের সময়ানুবর্তী হতে এবং জীবনের লক্ষ্য নির্ধারণে উৎসাহ প্রদান করেন। তারা শিক্ষার্থীদের আত্মবিকাশ এবং ভবিষ্যতের চ্যালেঞ্জ মোকাবিলায় জ্ঞানগত ও দক্ষতা অর্জনে প্রস্তুতির ওপর জোর দেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে