রোববার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

নোবিপ্রবিতে যৌন হয়রানি প্রতিরোধ বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত

ক্যাম্পাস ডেস্ক
  ২৫ মে ২০২৪, ০০:০০
নোবিপ্রবিতে যৌন হয়রানি প্রতিরোধ বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (নোবিপ্রবি) শিক্ষা প্রতিষ্ঠান ও কর্মক্ষেত্রে যৌন হয়রানি প্রতিরোধবিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়েছে। বিশ্ববিদ্যালয়ের ইনস্টিটিউশনাল কোয়ালিটি অ্যাসুরেন্স সেলে (আইকিউএসি) ২১ মে দিনব্যাপী এই প্রশিক্ষণের আয়োজন করে।

এই অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মাননীয় উপাচার্য অধ্যাপক ড. মো: দিদার-উল-আলম। নোবিপ্রবি আইকিউএসি ও যৌন নিপীড়ন প্রতিরোধ কমিটি ওই প্রশিক্ষণের আয়োজন করে।

আইকিউএসি পরিচালক অধ্যাপক ড. ফিরোজ আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন মাননীয় উপ-উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ আব্দুল বাকী, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুর। আইকিউএসির অতিরিক্ত পরিচালক জনাব মো: মুহাইমিনুল ইসলামের সঞ্চালনায় প্রশিক্ষণে রিসোর্স পার্সন ছিলেন জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয়ের পাবলিক অ্যাডমিনিস্ট্রেশন বিভাগের অধ্যাপক ড. জেবুন্নেছা, নোবিপ্রবি অণুজীব বিজ্ঞান বিভাগের অধ্যাপক ও চেয়ারম্যান ড. ফিরোজ আহমেদ, নোবিপ্রবি প্রক্টর অধ্যাপক ড. মো. আনিসুজ্জামান, নোবিপ্রবি আইন বিভাগের চেয়ারম্যান ও সহযোগী অধ্যাপক বাদশা মিঞা।

উক্ত প্রশিক্ষণে অন্যদের মধ্যে আরও বক্তব্য রাখেন যৌন নিপীড়ন প্রতিরোধ কমিটির আহ্বায়ক অধ্যাপক ড. মোহাম্মদ সেলিম হোসেন ও সদস্যসচিব ড. অবন্তি বড়ুয়া।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে