সোমবার, ২৮ অক্টোবর ২০২৪, ১৩ কার্তিক ১৪৩১

মাদকসহ অভিনেত্রী গ্রেপ্তার

যাযাদি ডেস্ক
  ২৮ অক্টোবর ২০২৪, ১১:০৬
অভিনেত্রী শামনাথ

ভারতের মালায়ালম ইন্ডাস্ট্রির টেলিভিশন অভিনেত্রী শামনাথ। গোপন তথ্যের ভিত্তিতে অভিযান পরিচালনা করে তাকে গ্রেপ্তার করা হয়েছে। সম্প্রতি কেরালার ওঝিভুপাড়ার বাসায় অভিযান পরিচালনা করে মাদকদ্রব্যসহ তাকে গ্রেপ্তার করে পারাভুর পুলিশ।

৩৪ বছর বয়সী এ অভিনেত্রীর বিরুদ্ধে আগে থেকেই মাদকদ্রব্য রাখার একাধিক অভিযোগ ছিল। তার বাসায় মাদক সংরক্ষণে আছে, এমন খবর গোপন খবর পেয়ে পুলিশ অভিযান পরিচালনা করে। অভিযানে প্রায় দুই মিলিগ্রাম মিথিলেনডিওক্সিফেনিথিলামাইন (এমডিএমএ) জব্দ করে পুলিশ।

ভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী পুলিশ কর্মকর্তারা জানিয়েছেন, অভিনেত্রী শামনাথ অনেক দিন ধরেই নিষিদ্ধ মাদকদ্রব্য ব্যবহার করে আসছিলেন বলে সন্দেহ ছিল। তাকে আটকের পর মাদক সরবরাহ কাজে জড়িত অন্যান্যদের শনাক্ত করতে তদন্ত করা হচ্ছে। নারকোটিক ড্রাগস অ্যান্ড সাইকোট্রপিক সাবস্টেন্স ধারায় মামলা হয়েছে এ অভিনেত্রীর বিরুদ্ধে।

প্রসঙ্গত, ভারতীয় ইন্ডাস্ট্রিতে মাদকদ্রব্যসহ তারকাদের গ্রেপ্তারের বিষয় এটিই প্রথম নয়। এর আগে ২০২২ সালে শাহরুখ খানের ছেলে আরিয়ান খানকে মাদক মামলায় গ্রেপ্তার করা হয়েছিল। পরে দীর্ঘ আইনি প্রক্রিয়ায় তাকে অবশ্য ক্লিন চিট দিয়েছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরো। ওই সময় মুম্বাইয়ের আর্থার রোড কারাগারে ২২ দিন ছিলেন আরিয়ান।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে