রোববার, ২৭ অক্টোবর ২০২৪, ১২ কার্তিক ১৪৩১

বলিউড অভিনেত্রী ফাতিমার পর্দা শেয়ার!

যাযাদি ডেস্ক
  ২৭ অক্টোবর ২০২৪, ১৪:৪৭
ছবি: সংগৃহীত

বলিউড অভিনেত্রী ফাতিমা সানা শেখ। বি-টাউনে তিনি কাজ করছেন দুই যুগের বেশি সময় ধরে। শিশুশিল্পী হিসেবে অভিনয়ে যাত্রা শুরু হয় তার। এখন দাপটের সঙ্গে কাজ করছেন প্রধান চরিত্রে। সে ধারাবাহিকতায় ফাতিমাকে এবার দেখা যাবে আরও একটি নতুন সিনেমায়।

ফাতিমা এরই মধ্যে বলিউডের বাঘা সব অভিনেতার সঙ্গে কাজ করেছেন। এবার তাকে দেখা যাবে ভারতের আরেক গুণী অভিনেতার সঙ্গে পর্দা শেয়ার করতে।

ভারতীয় গণমাধ্যম বলিউড হাঙ্গামার তথ্যমতে, সিনেমার নাম এখনো ঠিক হয়নি। তবে ধার্মাটিক এন্টারটেইনমেন্টের ব্যানারে তারা নুতন একটি সিনেমার জন্য চুক্তিবদ্ধ হচ্ছেন গণমাধ্যমে এটি নিশ্চিত করেছে সিনেমাটির একটি সূত্র।

তিনি জানান, নতুন এ সিনেমার জন্য এরই মধ্যে চুক্তিবদ্ধ হয়েছেন আর মাধবান ও ফাতিমা সানা শেখ। যার শুটিং শুরু হবে নভেম্বরের প্রথম সপ্তাহে। সিনেমায় ফাতিমাকে একজন ইয়াং ওমানের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে।

ফাতিমার হাতে এখন বেশ কয়েকটি সিনেমা রয়েছে। যার মধ্যে আমির খানের ‘সিতারে জামিন পার’ সিনেমার শুটিং ও ভিকি কৌশলের ‘ছাভা’র শুটিং সম্পন্ন হয়েছে। এ ছাড়া মুক্তির অপেক্ষায় রয়েছে অনুরাগ বসুর পরিচালনায় ফাতিমা অভিনীত ‘মেট্রো... ইন দিনো’ সিনেমাটি।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে