রোববার, ২৭ অক্টোবর ২০২৪, ১২ কার্তিক ১৪৩১

ইশারাতেই প্রিয় মানুষের কথা জানান সাদিয়া আয়মান

যাযাদি ডেস্ক
  ২৭ অক্টোবর ২০২৪, ১০:৫৩
ছবি: সংগৃহীত

বিনোদন জগতে দীর্ঘদিন ধরেই আলোচনা-সমালোচনায় আছেন ঢালিউড নির্মাতা রেদোয়ান রনি ও অভিনেত্রী সাদিয়া আয়মান। বেশ রাকঢাক করেই প্রেমসম্পর্ক চালিয়ে যাচ্ছেন তারা। গুঞ্জন যতই ডালপালা মেলুক না কেন, মুখ খুলবেন না এ জুটি। তবে এবার যেন সেই লুকোচুরি প্রেমের সম্পর্কে সিলমোহর দিলেন দুজনেই। যদিও এখনো শুধু ইশারাতেই সীমাবদ্ধ রয়েছে তাদের এ খুনসুটি।

গত ২০ অক্টোবর ছিল ঢালিউড পরিচালক রেদোয়ান রনির জন্মদিন। আর এদিনই নির্মাতার সঙ্গে সাদিয়ার প্রেমের খবর অনেকটাই স্পষ্ট হলো। রনির জন্মদিন উদযাপনের জন্য এক ছাদের নিচে হাজির হয়েছিলেন বিনোদন জগতের তারকারা।

এ সময় উপস্থিত ছিলেন নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী, নুসরাত ইমরোজ তিশা, মেহজাবীন চৌধুরী, আদনান আল রাজীব, আশফাক নিপুন, এলিটা করিমসহ অনেকেই। তবে সবার মাঝে একটু বিশেষভাবেই নজর কেড়েছেন অভিনেত্রী সাদিয়া আয়মান। যাকে পরোক্ষভাবেই ‘প্রিয়তমা’বলেই সম্বোধন করলেন নির্মাতা।

ইতোমধ্যে জন্মদিন উদযাপনের বেশ কয়েকটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে শেয়ার করেছেন পরিচালক রেদোয়ান রনি। ছবির ক্যাপশনে নির্মাতা লিখেছেন— সোশ্যাল মিডিয়া, মেসেজ এবং ফোনকলে জন্মদিনের ভালোবাসা-শুভেচ্ছা পেয়ে অভিভূত হয়েছি। প্রতিটি ইচ্ছা, সুন্দর শব্দ আর আন্তরিক ভালোবাসা আমার দিনটি বিশেষ করে তুলেছে।

সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে রনি আরও লিখেছেন—আমি সত্যি দুঃখিত, প্রত্যেককে ব্যক্তিগতভাবে উত্তর দিতে পারিনি। একই সঙ্গে কৃতজ্ঞ— আমার চারপাশে এমন চমৎকার মানুষ থাকার জন্য।

এসবের মাঝে নিজের ‘প্রিয়তমা’-কে ধন্যবাদ জানাতে ভোলেননি এ পরিচালক। তার প্রতি ভালোবাসা প্রকাশ করে নির্মাতা লিখেছেন— আমার সবচেয়ে ভালো সারপ্রাইজ পার্টির পরিকল্পনা করার জন্য আমার প্রিয়তমাকে বিশেষ ধন্যবাদ! আমি খুব খুশি এবং প্রত্যেকের কাছে কৃতজ্ঞ, আমাকে এত ভালোবাসা ও প্রশংসা করার জন্য।

রনির সেই পোস্টে ভক্ত-অনুরাগীরাও কমেন্টস করেছেন। তবে একটি কমেন্টস বিশেষভাবে নজর কেড়েছে নেটিজেনদের। নির্মাতার উদ্দেশে সাদিয়া লিখেছেন—‘আমার জীবনে যা পেয়েছি, তার মাঝে তুমি সবচেয়ে সেরা।’

এতে ভক্তদেরও বুঝতে আর বাকি রইল না যে, প্রেমে হাবুডুবু খাচ্ছেন সাদিয়া-রনি। অনেক দিনের সেই গুঞ্জনই সত্যি। বলা যায়, নির্মাতা-অভিনেত্রীর মাঝের সমীকরণ বুঝতে খুব একটা বেগ পেতে হয়নি নেটিজেনদের।

এদিকে বিষয়টি নিয়ে সাদিয়ার সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলে কোনো বক্তব্য দিতেই নারাজ তিনি। বরং প্রেমের বিষয়টি পুরোপুরি এড়িয়ে গেছেন অভিনেত্রী।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে