নতুন লুকে চিত্রনায়িকা অপু বিশ্বাস

প্রকাশ | ২৩ অক্টোবর ২০২৪, ১৭:২৭ | আপডেট: ২৩ অক্টোবর ২০২৪, ১৭:২৯

যাযাদি ডেস্ক
ছবি-সংগৃহিত

ঢাকাই সিনেমার চিত্রনায়িকা অপু বিশ্বাসের বেশ কয়েকটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বিভিন্ন গ্রুপে ও পেজে ঘুরে বেড়াচ্ছে। ছবি দেখে মনে হচ্ছে নতুন এক অপু বিশ্বাসকেই যেন আবিষ্কার করেছেন ভক্তরা।

সামাজিক যোগাযোগ মাধ্যমে সেই ছবিগুলো প্রকাশ করতেই ভক্তরাও লুফে নিয়েছেন। বহুদিন ধরে সিনেমায় না থাকলেও নায়িকার বর্তমান এই লুকের প্রশংসা করেছেন সকলে।

সম্প্রতি নিজের চুল ও চেহারায় ব্যাপক কিছু পরিবর্তন এনেছেন এই নায়িকা। তবে কোনো সার্জারির সাহায্যে নয়, শরীরের মেদ ঝেড়ে নিজেকে আকর্ষণীয় রূপে মেলে ধরেছেন অপু।

মাত্র ১৩ ঘণ্টায় অপু বিশ্বাসের ছবিতে প্রতিক্রিয়া জানিয়েছেন ৫৩ হাজার মানুষ। এর মধ্যে অধিকাংশই ঢালিউড কুইনের নতুন এই অবতার নিয়ে মুগ্ধতার কথা জানিয়েছেন।

সম্প্রতি নতুন পরিচয়ে হাজির হওয়ার খবর জানিয়েছেন অপু বিশ্বাস। নিজের ইউটিউব চ্যানেলে উপস্থাপকের ভূমিকায় অনুষ্ঠান সঞ্চালনা করবেন তিনি।

বিষয়টি নিশ্চিত করে অপু বিশ্বাস বলেন,  ‘এতদিন যারা আমাকে প্রশ্ন করেছেন, এবার আমি তাদের প্রশ্ন করব। এটা নতুন ধরনের এক অভিজ্ঞতা। আমার নিজস্ব ইউটিউব চ্যানেলে একটি করে পর্ব প্রকাশ হতে থাকবে। এক নতুন পরিচয়ে হাজির হচ্ছি আমি, তাই আমার নিজেরও এক ধরনের নার্ভাসনেস ও কৌতূহল তৈরি হচ্ছে।’

জানা গেছে, ইতোমধ্যে রাজধানীর মিরপুর ডিওএইচএস-এর একটি স্টুডিওতে প্রথম ধাপের সব পর্বের শুটিং সম্পন্ন হয়েছে। খুব শিগগিরই অপু বিশ্বাসের ইউটিউব চ্যানেলে এসব প্রকাশ হবে। যেখানে দর্শকরা দেখতে পাবেন অপু বিশ্বাসকে নতুন পরিচয়ে।

যাযাদি/ এম