সঙ্গীতশিল্পী নোবেল মাদক ও ৫-৭ জন বান্ধবী নিয়ে থাকেন

প্রকাশ | ২১ অক্টোবর ২০২৪, ০৯:২৪

যাযাদি ডেস্ক
মাইনুল আহসান নোবেল ও সালসাবিল মাহমুদ

কিছুতেই যেন বিতর্ক পিছু ছাড়ছে না সারেগামাপা-খ্যাত সংগীতশিল্পী মাইনুল আহসান নোবেলের। কোনো না কোনো কারণে আলোচনার কেন্দ্রবিন্দু হয়ে উঠেন তিনি। তবে মাঝে দীর্ঘদিন আলোচনায় না থাকলেও এবার হঠাৎ ফিরে শিরোনামে জায়গা করে নিলেন। কয়েকটি সংবাদমাধ্যমে দেখা গেছে নিজের ভুল স্বীকার করেছেন। এমনকি মাদকের সঙ্গে সম্পৃক্ততা নেই বলেও জানিয়েছেন গায়ক নোবেল।

তরুণ এ শিল্পীর এমন দাবির পর এবার তার সাবেক স্ত্রী সালসাবিল মাহমুদ জানালেন―আবারও মাদকগ্রহণ শুরু করেছেন নোবেল। আর তার সঙ্গে সঙ্গী হিসেবে রয়েছে পাঁচ-সাতজন বান্ধবী। যা এখন সোশ্যাল মিডিয়াসহ বিভিন্ন মাধ্যমে ব্যাপক ভাইরাল।

শনিবার (১৯ অক্টোবর) সোশ্যাল মিডিয়া ফেসবুকে একটি স্ট্যাটাসের মন্তব্যের জবাবে এমনটা জানিয়েছেন সালসাবিল মাহমুদ। প্রথমে স্ট্যাটাসে তিনি লেখেন, ‘ঢেঁকি স্বর্গে গেলেও ধান ভানে। খুব দ্রুত বিচার না করে একটু সময় দিন, সত্যটা সবার সামনে চলে আসবে। যে যেটাতে অভ্যস্ত, সেটাই করতে থাকবে। ক্যামেরার সামনের নাটকটি ক্ষণস্থায়ী। সত্য বের হয়ে আসা শুধু ক্ষণিকের অপেক্ষা।’

গায়কের সাবেক স্ত্রীর এই স্ট্যাটাসে একজন মন্তব্য করেন। সেই মন্তব্যের জবাবে সালসাবিল লিখেছেন, ‘রিহ্যাব থেকে বের হওয়ার পর একটা মানুষের খাবার কেনার টাকা নেই। মাফ না করলেও খাবার কেনার টাকা দিলাম। গানের ভয়েজ দিতে যাবে, উবারে যাওয়ার ভাড়া নেই, দিলাম। তিন মাস শতভাগ ভালো হওয়ার নাটক করল। শিগগিরই একটা শো আসছে। আবার ড্রাগ শুরু করে দিয়েছে। আর সঙ্গে তো পাঁচ-সাতটা জিএফ আছেই।’

এ ব্যাপারে সংবাদমাধ্যমকে সালসাবিল জানান, মন্তব্যটি নোবেলকে নিয়ে করেছেন তিনি। গায়ক অনেক দিন রিহ্যাবে ছিলেন। সেখান থেকে ফেরার পর দুই-তিন মাসের মতো বেশ ভালোই ছিল। কিন্তু এখন আবার মাদক নেয়া শুরু করে দিয়েছেন নোবেল।

যাযাদি/ এস