৮০ কেজির ডেডলিফট তুলতে গিয়ে আহত রাকুল, ভিডিও ভাইরাল

প্রকাশ | ১৬ অক্টোবর ২০২৪, ১৩:৩৬

যাযাদি ডেস্ক
ছবি: সংগৃহীত

শরীরচর্চা করতে গিয়ে গুরুতর আহত হয়েছেন ভারতের দক্ষিণী সিনেমার দর্শকপ্রিয় অভিনেত্রী রাকুল প্রীত সিং। ৮০ কেজি ওজনের ডেডলিফট (বারবেল বা বার তোলা) তুলতে গিয়ে দুর্ঘটনার কবলে পড়েন এই নায়িকা। নায়িকার ভিডিও ইতোমধ্যে সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে। 

একটি সূত্র ভারতীয় সংবাদ সংস্থা আইএএনএস-কে বলেন, ‘গত কয়েক দিন ধরে বিশ্রামে রয়েছেন রাকুল প্রীত সিং। তার অবস্থা বেশ ভীতিকর ছিল। গত ৫ অক্টোবর সকালে ওয়ার্কআউট করার সময়ে দুর্ঘটনা ঘটে। বেল্ট না পরেই ৮০ কেজি ওজনের ডেডলিফট তুলেছিলেন তিনি। এতে করে তার পিঠে টান লাগে।’

আঘাত পাওয়ার পরও শুটিং করেছেন রাকুল। এ তথ্য উল্লেখ করে সূত্রটি বলেন, “পূর্বে শিডিউল দেওয়ার কারণে এ অবস্থাতেও ‘দে দে পেয়ার দে’ সিনেমার শুটিং দুই দিন চালিয়ে যান রাকুল। ঘটনার পর তিন দিন ব্যথা সহ্য করেন। এরপর ফিজিশিয়ানের সঙ্গে দেখা করেন। ব্যথা কমানোর জন্য ৩-৪ ঘণ্টা পর পর ফিজিওথেরাপি চালিয়ে যান। কিন্তু গত ১০ অক্টোবর রাকুলের জন্মদিনের পার্টির আগে খারাপ পরিস্থিতি তৈরি হয়।”

এবারের জন্মদিন আর উদযাপন করতে পারেননি রাকুল। তা স্মরণ করে সূত্রটি বলেন, ‘আঘাতের ফলে রাকুলের এল৪, এল৫ এবং এস১ নার্ভ জ্যাম হয়ে যায়। তার রক্তচাপ কমে যায়। প্রচন্ড ঘামতে থাকেন। এরপর তাকে বিছানায় শুইয়ে দেওয়া হয়।  তারপর রাকুলকে পেশি শিথিল করার ইনজেকশন দেওয়া হয়। সব মিলিয়ে রাকুলের জন্মদিনটা ছিল ঘটনাবহুল। তবে রাকুল ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন।’

রাকুল প্রীত সিং অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘ইন্ডিয়ান টু’। তামিল ভাষার এ সিনেমার প্রধান চরিত্রে অভিনয় করেছেন— কমল হাসান, সিদ্ধার্থ, কাজল আগরওয়াল, রাকুল প্রীত সিং। গত ১২ জুলাই মুক্তি পায় এটি।

বর্তমানে রাকুলের হাতে তিনটি সিনেমার কাজ রয়েছে। এ তালিকায় রয়েছে— ‘ইন্ডিয়ান থ্রি’, ‘দে দে পেয়ার দে’, ‘মেরি পত্নী কা রিমেক’।

যাযাদি/ এস