মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০২৪, ৩০ আশ্বিন ১৪৩১

অনন্যার গোপন ভিডিও ফাঁসের হুমকি শাহরুখপুত্রের

যাযাদি ডেস্ক
  ১৪ অক্টোবর ২০২৪, ২৩:২৯
ছবি সংগৃহীত

নানান ইস্যুতে মাঝেমধ্যেই আলোচনা-সমালোচনায় থাকেন বলিউডের নামিদামি তারকাদের সন্তানরা। স্টার কিডদের মধ্যে অনেকেই এখন কাজ করছেন বলিপাড়ায়। এর মধ্যে আছেন শাহরুখপুত্র আরিয়ান খান এবং চাঙ্কি পান্ডেকন্যা অনন্যা পান্ডে।

ছোটবেলা থেকেই দুজনের মধ্যে ভালো বন্ধুত্ব রয়েছে আরিয়ান-অনন্যার। অথচ, সেই বন্ধুকেই নাকি গোপন ভিডিও ফাঁসের হুমকি দিতেন শাহরুখপুত্র।

সম্প্রতি মুক্তি পেয়েছে অনন্যা অভিনীত থ্রিলার ওয়েব ফিল্ম ‘সিটিআরএল’। যেখানে নিজের ক্যারিয়ারের সেরা অভিনয়টা দিয়েছেন তিনি। সেই সিনেমাটি নিয়ে কথা বলতে গিয়েই এবার অভিনেত্রী জানালেন, তাকে ব্ল্যাকমেল করতেন আরিয়ান।

বলিউড হাঙ্গামার প্রতিবেদন থেকে জানা যায়, ডেইলি ভ্লগ করতেন অনন্যা। কিন্তু সেগুলো কখনোই নেটদুনিয়ায় পোস্ট করেননি। ব্যক্তিগত সেই ভিডিও নিয়েই নাকি খেলার ছলে অনন্যাকে ব্ল্যাকমেল করতেন ছোটবেলার বন্ধু আরিয়ান।

আরও পড়ুন

গণমাধ্যমে এ প্রসঙ্গে অনন্যা বলেন, আমি প্রতিদিন কী করি, কী খাই সবটা রেকর্ড করতাম, কিন্তু কোথাও সেগুলো পোস্ট করিনি। আমার কাছে এখনও সেই ভিডিওগুলো রয়েছে। মূলত আমি, সুহানা এবং শানায়া একসঙ্গে যা যা করতাম সেসব রেকর্ড করতাম। আর সেই ভিডিওগুলো নিয়ে আরিয়ান আমাদের হুমকি দিতেন। বলতেন, আমরা যদি ওর জন্য কাজ না করি তাহলে আমাদের সেই ভিডিওগুলি ফাঁস করে দেবেন আরিয়ান।

জানা গেছে, সুহানার মা গৌরী খান, অনন্যার মা ভাবনা পান্ডে এবং অনন্যা ও সুহানার আর এক প্রাণের বন্ধু শানায়া কাপুরের মা মহীপ কাপুর একে অপরের ভালো বন্ধু। আর সেই রেশ ধরে অনন্যা পান্ডে, সুহানা খান এবং শানায়া কাপুরের মধ্যেও রয়েছে গভীর বন্ধুত্ব। প্রায় সময়ই সামাজিক যোগাযোগমাধ্যমে একসঙ্গে ছবি পোস্ট করেন তারা। শৈশব থেকেই খুব দৃঢ় তাদের বন্ধুত্ব। একসঙ্গেই বড় হয়েছেন তারা।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে