আবার ঢাকায় আসছেন পাকিস্তানের আতিফ আসলাম

প্রকাশ | ১৪ অক্টোবর ২০২৪, ১২:৪৩

যাযাদি ডেস্ক
আতিফ আসলাম

পাকিস্তানের জনপ্রিয় সংগীতশিল্পী আতিফ আসলাম প্রথমবার ঢাকায় আসেন ২০১৩ সালে। এরপর একাধিকবার তার গানের সুরে মেতেছেন ঢাকার শ্রোতারা। সবশেষ গেল এপ্রিলে রাজধানীর বসুন্ধরা স্পোর্টস কমপ্লেক্স মাঠে পারফর্ম করেন এই সংগীতশিল্পী। বছর না ঘুরতে আবার ঢাকায় আসছেন আতিফ আসলাম। এবার গাইবেন রাজধানীর আর্মি স্টেডিয়ামে। আগামী ২৯ নভেম্বর বাংলাদেশ আর্মি স্টেডিয়ামে আয়োজিত ‘ম্যাজিকাল নাইট ২.০’ কনসার্টে অংশ নেবেন পাকিস্তানের এই গায়ক।

বাংলাদেশ ও পাকিস্তানের শিল্পীদের নিয়ে ‘ম্যাজিকাল নাইট ২.০’ কনসার্টটি আয়োজন করছে ট্রিপল টাইম কমিউনিকেশন। সম্প্রতি ফেসবুকে আতিফ আসলামের ‘কুচ ইস তারহা’ গানের মিউজিক শেয়ার করে কনসার্টের ঘোষণা দেয় আয়োজক প্রতিষ্ঠান।

এদিকে আয়োজক প্রতিষ্ঠানের সঙ্গে যোগাযোগ করে জানা যায়, কনসার্টে অংশ নেবেন আতিফ আসলাম। থাকবেন পাকিস্তানের আরও একজন জনপ্রিয় শিল্পী। এই কনসার্টে অংশ নেবে বাংলাদেশের বেশ ক’জন শিল্পীও। তবে এখনই তাদের নাম প্রকাশ্যে আনতে চান না তারা।

ট্রিপল টাইম কমিউনিকেশনের পক্ষ থেকে জানানো হয়, ২৯ নভেম্বর বিকেল ৫টায় বাংলাদেশ আর্মি স্টেডিয়ামে শুরু হবে কনসার্টটি। দর্শকের জন্য গেট খুলে দেওয়া হবে বেলা ১টায়। আর খুব শিগগিরিই শুরু হবে টিকিট বিক্রির কার্যক্রম।

যাযাদি/ এস