প্রকাশ্যে রণবীরের গালে রানির চুম্বন, ভিডিও ভাইরাল

প্রকাশ | ১১ অক্টোবর ২০২৪, ১০:৪৫

যাযাদি ডেস্ক
ছবি: সংগৃহীত

মুম্বাইয়ের মায়ানগরীতে মুখার্জি বাড়ির দুর্গাপূজা বেশ জনপ্রিয়। যা কিনা জনসাধারণের কাছে রানি-কাজলদের বাড়ির পূজা বলেই পরিচিত। সেখানেই দেবী দুর্গাকে দেখতে হাজির হয়েছিলেন বলিউড অভিনেতা রণবীর কাপুর। সপ্তমীর সন্ধ্যায় রানি মুখার্জির সঙ্গেও মণ্ডপে দেখা হয় অভিনেতার। রণবীরকে দেখে তার গালে আদুরে চুম্বন এটে দেন বোন সমতুল্য রানি। পরে আড্ডায় মেতে ওঠেন দুই তারকা।

ভারতীয় গণমাধ্যম আনন্দবাজার সূত্রে জানা গেছে, প্রতি বছর নিয়ম করে মুখার্জি বাড়ির পূজায় আসেন রণবীর কপূর। বেশ কয়েকবার আলিয়া ভাটকেও সঙ্গে নিয়ে এসেছিলেন। তবে এবার সঙ্গে নেই স্ত্রী আলিয়া ও মেয়ে রাহা। এবার দ্বিতীয় পূজা মেয়ে রাহার। প্রথমবার মেয়েকে আড়ালে রেখেছিলেন রণবীর-আলিয়া। মুখার্জিদের দুর্গাপূজায় তাদের সপরিবারে দেখা যাবে অনুরাগীদের এমনটাই কৌতূহল ছিল। কিন্তু ভাইরাল ভিডিওতে তাদের দেখা মেলেনি।

সপ্তমীর সন্ধ্যায় রানি মুখার্জির সঙ্গে মণ্ডপে বসেই আড্ডা দিতে দেখা যায় রণবীর কাপুরকে। দুই তারকাকে খোশমেজাজে দেখে সেই মুহূর্ত ক্যামেরাবন্দি করেন পাপারাজ্জিরা। এসময় রানির পরনে হলুদ সিল্কের শাড়ি, হাতে শাঁখাপলা, সিঁথিতে সিঁদুর আর খোপায় জড়ানো জুঁইফুলের মালা দেখা গেছে।

অপরদিকে, রণবীর কাপুরের পরনে ছিল ধূসর পাঞ্জাবি, সাদা পাজামা। কপালে আশীর্বাদি সিঁদুরে টিপ। একে-অপরকে গালে গাল ঠেকিয়ে পুজোর শুভেচ্ছা জানালেন তারা।

এর আগে গত বুধবার দেবী দুর্গাকে দেখতে হাজির হয়েছিলেন রানি মুখার্জী ও কাজল দেবগন। ষষ্ঠীর মণ্ডপেই দুই তারকাকে খোশ গল্পে আড্ডায় মেতে উঠতে দেখা যায়।

উল্লেখ্য, মুম্বাইয়ের সবচেয়ে পুরোনো এবং অভিজাত পূজা হচ্ছে মুখার্জি বাড়ির পূজা। প্রতিবারই সেখানে দেখা যায় রানি মুখার্জি-কাজলদের। বছরে পূজার এই চারদিন বলিউড তারকার খোলস ছেড়ে বাঙালিয়ানা উপভোগ করেন তারা। নিজের হাতে খাবারও খান সেখানে। সেখানেই দেখা যায় বলি তারকাদের সরব উপস্থিতি। 

যাযাদি/ এস