বৃহস্পতিবার, ১০ অক্টোবর ২০২৪, ২৬ আশ্বিন ১৪৩১

রতন টাটাকে না পেয়ে একাকী জীবন কাটাচ্ছেন যে অভিনেত্রী

যাযাদি ডেস্ক
  ১০ অক্টোবর ২০২৪, ১৪:৩৫
ছবি: সংগৃহীত

ভারতীয় ব্যাবসা খাতের মহারথী রতন টাটার মৃত্যুতে শোক ছড়িয়ে পড়েছে দেশটির সর্বস্তরে। মুষড়ে পড়েছে তার স্বজনরা। এ ব্যবসায়ীর প্রাক্তন প্রেমিকা অভিনেত্রী, প্রখ্যাত সঞ্চালিকা সিমি গারেওয়ালকেও গ্রাস করেছে শোক।

প্রাক্তনের মৃত্যুতে ভারি হয়েছে সিমির সোশ্যাল হ্যান্ডেল। সেখানে তাদের সাক্ষাৎকারের একটি পুরনো ছবি তিনি লিখেছেন, "সবাই বলছে তুমি আর নেই। তোমাকে হারানো খুব বেদনাদায়ক। যেখানেই থাকো, ভালো থেকো বন্ধু।"

২০১১ সালে একটি সাক্ষাৎকারে রতন টাটা জানান, তার জীবনে চারবার বিয়ের পরিস্থিতি তৈরি হয়। কিন্তু শেষ পর্যন্ত নানা কারণে পিছিয়ে আসতে হয় তাকে। শেষ পর্যন্ত আর বিয়ে করা হয়নি তার। তবে তার এক প্রেমের কথা আজও অনেকের মুখে মুখে ঘোরে। সেই প্রেম ছিল ষাটের দশকের এক অভিনেত্রীর সঙ্গে।

ষাটের দশকের সেই অভিনেত্রীর সঙ্গে বিয়ে পর্যন্ত গড়িয়েছিল সম্পর্ক। কিন্তু বিয়ে হয়নি। তিনি এই সিমি গারেওয়াল। সত্যজিৎ রায়ের 'অরণ্যের দিনরাত্রি'র অন্যতম নায়িকা ছিলেন। এদিকে রতন টাটার মতো তিনিও একাকী জীবন বেছে নিয়েছেন। কেননা কোনো সম্পর্কই পূর্ণতা পায়নি অভিনেত্রীর। তবে কি টাটাকে না পেয়েই একলা জীবন বেছে নিয়েছেন সিমি? অনেকের মনে উঁকি দেয় এ প্রশ্ন। তবে সে রহস্য কখনও ভাঙেননি সিমি।

গতকাল বুধবার রাতে টাটা গ্রুপের পক্ষ থেকে একটি বিবৃতিতে জানানো হয়ে, শেষ নিশ্বাস ত্যাগ করেছেন সাবেক চেয়ারম্যান। সংবাদসংস্থা পিটিআইয়ের প্রতিবেদন অনুযায়ী, এক শীর্ষ পুলিশ কর্মকর্তাও নিশ্চিত করেন ট্টার জীবনাবসানের খবর।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে