বৃহস্পতিবার, ১০ অক্টোবর ২০২৪, ২৬ আশ্বিন ১৪৩১

ডাবল খুশী নিয়ে যমুনা ইলেকট্রনিক্স-এর সুপার এক্সচেঞ্জ অফার শুরু

যাযাদি ডেস্ক
  ১০ অক্টোবর ২০২৪, ১৩:১৬
ছবি : যায়যায়দিন

প্রযুক্তিগত উৎকর্ষতা যে কোন ইলেকট্রনিক্স পণ্যের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। সর্বশেষ প্রযুক্তিগত সুবিধা সম্বলিত ইলেকট্রনিক্স পণ্য ক্রেতাদের হাতের নাগালে পৌঁছে দিতে যমুনা ইলেকট্রনিক্স বদ্ধপরিকর।

সম্প্রতি যমুনা ইলেকট্রনিক্স-এর প্রধান কার্যালয়ে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে সুপার এক্সচেঞ্জ অফার কার্যক্রমের শুভ সূচনা করা হয়। এ অফার-এর আওতায় সম্মানিত ক্রেতা সাধারণ যে কোন ব্র্যান্ডের পুরোনো বা ব্যবহৃত, সচল বা অচল ইলেকট্রনিক্স পণ্য, যথা- রেফ্রিজারেটর, ফ্রিজার, এসি, এলইডি টিভি/সিআরটি টিভি বদলে দেশসেরা ইলেকট্রনিক্স ব্র্যান্ড যমুনা ফ্রিজ, টিভি কিংবা এসি ক্রয় করতে পারবেন। এছাড়া রয়েছে নতুন ক্রয়কৃত পণ্যের অবশিষ্ট মূল্যের উপর সর্বোচ্চ ১৩% ইনস্ট্যান্ট ডিসকাউন্ট। আরও রয়েছে ডিজিটাল রেজিষ্ট্রেশন সম্পন্ন করে মোটর সাইকেল, হোম আপ্ল্যায়েন্সসহ আকর্ষণীয় ক্যাশব্যাক জিতে নেয়ার সুবর্ণ সুযোগ।

এই এক্সচেঞ্জ অফার সম্পর্কে বলতে গিয়ে যমুনা ইলেকট্রনিক্স এর হেড অব বিজনেস জনাব মোঃ সাজ্জাদুল ইসলাম বলেন, যমুনা ইলেকট্রনিক্স দেশের বৃহৎ কনজ্যুমার ইলেকট্রনিক্স পণ্যের উৎপাদন ও বাজারজাতকারী প্রতিষ্ঠান।

এর আগেও এক্সচেঞ্জ অফার ক্রেতাদের মাঝে বিপুল সাড়া ফেলেছিল। অসংখ্য ক্রেতা তাদের পুরনো ইলেকট্রনিক্স পণ্য বদলে দেশের এক নম্বর কোয়ালিটি ইলেকট্রনিক্স ব্র্যান্ড যমুনা নিয়েছেন। ক্রেতাদের বিপুল চাহিদার পরিপ্রেক্ষিতে আমাদের এ সুপার এক্সচেঞ্জ অফার। যমুনা ইলেকট্রনিক্সের ডিরেক্টর মার্কেটিং সেলিম উল্ল্যা সেলিম বলেন, পুরনো ইলেকট্রনিক্স পণ্যে বিদ্যুৎ খরচ বেশি হয়। তাছাড়া এগুলো সার্ভিসিং বা রক্ষণাবেক্ষণ খরচ বেশি। রয়েছে পরিবেশ দূষণ ও দুর্ঘটনার ঝুঁকি। তাই গ্রাহকরা যাতে তাদের পুরনো পণ্য বদলে নতুন প্রযুক্তির সর্বাধুনিক বিদ্যুৎ সাশ্রয়ী যমুনা পণ্য কিনতে পারেন সেজন্য আকর্ষণীয় এই অফার। তিনি বলেন, ক্রেতাদের খুশীকে ডাবল করতে রয়েছে আকর্ষণীয় ডিস্কাউন্ট আর রেজিষ্ট্রেশন করে ক্রেতারা জিতে নিতে পারেন মোটরসাইকেল, ক্যাশব্যাকসহ আকর্ষণীয় সব মেগা উপহার।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন যমুনা ইলেকট্রনিক্স এন্ড অটোমোবাইলস লি. এর হেড অব বিজনেস মোঃ সাজ্জাদুল ইসলাম, ডিরেক্টর মার্কেটিং সেলিম উল্ল্যা সেলিম, ডিরেক্টর এইচসিএম বিজনেস অপারেশনস আফসার উদ্দিন, জিএম-এইচআর, সার্ভিস এন্ড বিজনেস ডেভেলপমেন্ট মুজাহিদুল ইসলাম, হেড অব রিটেইল অপারেশনস-প্লাজা নেটওয়ার্ক তাইফুর রহমান, জিএম অ্যাকাউন্টস সফিক উদ্দিন আহমেদ এফসিএ, হেড অব আইটি মো: মেহেদি হাসান, হেড অব ডিজিটাল মার্কেটিংও এ.জি.এম.ব্র্যান্ড ডেভেলপমেন্ট রুহুল কে. সাগর, অ্যাসিস্ট্যান্ট ব্র্যান্ড ম্যানেজার সাবিরুল ইসলাম সহ প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

এই অফারের আওতায় গ্রাহক পুরাতন এসি বদলে নতুন যমুনা এসি নিলে সর্বোচ্চ ২১,০০০ টাকা ছাড়, পুরাতন ফ্রিজ বদলে নতুন যমুনা ফ্রিজ নিলে সর্বোচ্চ ২৩,৬০০ টাকা ছাড়, এবং পুরাতন টিভি বদলে নতুন যমুনা এলইডি টিভি নিলে সর্বোচ্চ ২৫,৪৬০ টাকা ছাড় পেতে পারবেন। পরবর্তী ঘোষণা না দেয়া পর্যন্ত দেশের সকল যমুনা প্লাজা বা ডিলারশপে ক্রেতাগণ এই এক্সচেঞ্জ অফারটি উপভোগ করতে পারবেন।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে