বৃহস্পতিবার, ০৩ অক্টোবর ২০২৪, ১৯ আশ্বিন ১৪৩১

আবারও এক সঙ্গে ইমরান-পড়শী

বিনোদন রিপোর্ট
  ০৩ অক্টোবর ২০২৪, ১২:১৭
ছবি: সংগৃহীত

শ্রোতার প্রত্যাশা পূরণে আরও একবার জুটি বেঁধে দ্বৈত গান গাইলেন ইমরান ও পড়শী। শিরোনাম ‘কথা একটাই’। এর কথা লিখেছেন রবিউল ইসলাম জীবন। সুর ও সঙ্গীতায়োজন করেছেন শিল্পী ইমরান মাহমুদুল নিজেই। শিগগিরই বিলিভ মিউজিকের ইউটিউব চ্যানেলে গানটি প্রকাশ পাবে।

ইমরান জানান, গত সাত বছরে পড়শীর সঙ্গে বেশ কিছু দ্বৈত গানে কণ্ঠ দিয়েছেন তিনি। যার বেশির ভাগই শ্রোতাদের মধ্যে সাড়া ফেলেছে। সেই সুবাদে অনুরোধও এসেছে একসঙ্গে আরও কিছু গান উপহার দেওয়ার। সেসব ভক্ত-শ্রোতার কথা ভেবেই আবারও পড়শীর সঙ্গে দ্বৈত গানে জুটি বাঁধা।’ ‘কথা একটাই’ মেলোডি সুরের একটি নিখাঁদ প্রেমের গান; যা অনেকের ভালো লাগবে বলেও আশা প্রকাশ করেছেন এই শিল্পী ও সুরকার।

পড়শী বলেন, ইমরানের গায়কী, সুর ও সঙ্গীতায়োজন নিয়ে আলাদা করে বলার কিছু নেই, কারণ তিনি পরীক্ষিত একজন শিল্পী ও সঙ্গীত পরিচালক। যে কারণে তার সঙ্গে কাজ করতে পারা অন্যরকম ভালো লাগার। এর চেয়ে বড় বিষয়, এখন পর্যন্ত প্রকাশিত আমাদের প্রতিটি দ্বৈত গানই শ্রোতামনে ছাপ ফেলেছে। নতুন এই আয়োজনেও এর ব্যতিক্রম হবে না বলেই আমাদের বিশ্বাস।’

গীতিকার রবিউল ইমলাম জীবন বলেন, ‘সাত বছর আগে আমার লেখা ‘জনম জনম’ গানের মধ্য দিয়ে ইমরান-পড়শী জুটি শ্রোতার মনোযোগ কেড়েছিল। এরপর আমরা ‘আবদার’ শিরোনামে একটি গান তৈরি করেছিলাম, যেটি এখনো শ্রোতা মনে অনুরণন তুলে যাচ্ছে। ‘কথা একটাই’ আমাদের তৃতীয় আয়োজন, যার কথা-সুর-সঙ্গীতায়োজনে এই সময়ে ধারণ করার চেষ্টা করা হয়েছে। সব মিলিয়ে এই আয়োজন সঙ্গীতপ্রেমীদের প্রত্যাশা পূরণ করবে বলেই আশা করছি।’

প্রসঙ্গত, এর আগে ‘জনম জনম’, ‘আবদার’ ছাড়াও ‘এক দেখায়’, ‘দ্বিতীয় জীবন’, ‘বলে দাও’, ‘ভালোবাসা বলে কি তারে’, আরও বেশ কিছু দ্বৈত গানে কণ্ঠ দিয়ে শ্রোতার প্রশংসা কুড়িয়েছেন ইমরান ও পড়শী।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে