পর্ন তারকার সঙ্গে সম্পর্ক অস্বীকার ভারতের রাজ কুন্দ্রার

প্রকাশ | ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০৯:২৩

যাযাদি ডেস্ক
ছবি: সংগৃহীত

গত দুদিন আগে ভারতীয় জাল পাসপোর্ট ব্যবহার করে দেশটিতে বসবাসের অভিযোগে রিয়া বারদে নামের এক তরুণীকে গ্রেপ্তার করে পুলিশ। মুম্বাই থেকে ৫০ কিলোমিটার দূরে উল্লাসনগরের হিল লাইন পুলিশ তাকে গ্রেপ্তার করেছে বলে খবরে প্রকাশ হয়।

ভারতীয় গণমাধ্যমের প্রতিবেদনে বলা হয়, পর্নো সিনেমার অভিনেত্রী গ্রেপ্তারকৃত রিয়া বারদে একজন বাংলাদেশি। রিয়ার সঙ্গে শিল্পী শেঠির স্বামী ব্যবসায়ী রাজ কুন্দ্রার যোগাযোগ আছে বলেও অভিযোগ ওঠে।

তবে, গতকাল এক বিবৃতিতে এ অভিযোগ অস্বীকার করে ভারতীয় এক গণমাধ্যমকে রাজ কুন্দ্রা বলেন, ‘এই সমস্ত অভিযোগ মিথ্যা। আমার সম্পর্কে ছড়ানো এই ভুয়া খবরে আমি গভীরভাবে মর্মাহত। প্রতিবেদনে দাবি করা হয়েছে, গ্রেপ্তার হওয়া নারী আমাদের প্রযোজনা সংস্থার সঙ্গে যুক্ত ছিলেন। আমি খুব স্পষ্ট করে বলতে চাই, আমি কখনো তার সঙ্গে দেখা করিনি, তার সঙ্গে কখনো কাজও করিনি।’

রাজ আরও বলেন, ‘এসব ভিত্তিহীন খবর কেবল আমার খ্যাতিকেই ক্ষতিগ্রস্ত করছে না, আমার নামকে ব্যবহার করা হচ্ছে মানুষের দৃষ্টি আকর্ষণের জন্য। আমি এই ধরনের মিথ্যা অভিযোগ সহ্য করব না।’

এ বিষয়ে তিনি আইনি পদক্ষেপের পরিকল্পনা কথা ভাবছেন বলেও জানান।

ভারতীয় গণমাধ্যম এনডিটিভি লিখেছে, পুলিশি তদন্তে রিয়া ও তার তিন সহযোগীর জাল পাসপোর্ট ব্যবহার করে ভারতে বসবাসের তথ্য মিলেছে। পরে তাদের বিরুদ্ধে ফরেনারস অ্যাক্টে মামলা করে হিল লাইন পুলিশ।

পুলিশের কাছে তথ্য ছিল, ভারতের আম্বরনাথের নেভালি এলাকায় একটি বাংলাদেশি পরিবার অবৈধভাবে বাস করছিল। পরিবারটির বিরুদ্ধে প্রতারণার অভিযোগও রয়েছে। তবে, রিয়া বারদের পরিবার বর্তমানে কাতারে রয়েছে বলে জানা গেছে।

যাযাদি/ এস