ঘনিষ্ঠ দৃশ্যে তরুণ অভিনেত্রী-অভিনেতারা কামযন্ত্রণায় ছটফট করে : ঋতাভরী 

প্রকাশ | ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০:৪৩ | আপডেট: ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১৪:৫৪

যাযাদি ডেস্ক
ছবি: সংগৃহীত

মুক্তির অপেক্ষায় আবীর চট্টোপাধ্যায় ও ঋতাভরী চক্রবর্তীর সিনেমা। বহুরূপী। এরইমধ্যে এসেছে টিজার। এতে দুজনকে দেখা গেছে ঘনিষ্ঠ দৃশ্যে। তাতে স্পষ্ট যে ছবিতে এরকম বেশ কিছু দৃশ্য রয়েছে। তবে আবিরের সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্য অস্বস্তিবোধ করেননি ঋতা। ভারতীয় সংবাদমাধ্যমকে জানিয়েছেন সেই কারণ।

বেশকিছু ঘনিষ্ঠ দৃশ্য রয়েছে আপনাদের। কোনো আড়ষ্টতা কাজ করেনি? জবাবে ঋতাভরী বলেন, আবীরদাও আমার সঙ্গে স্বাচ্ছন্দ। সেই বোঝাপড়া রয়েছে। না হলে আমাদের জুটিটা এতটা এগিয়ে যেত না। আমরা তো উত্তমকুমার-সুচিত্রা সেন অথবা শাহরুখ খান-কাজলের মতো জুটি নই। তাই প্রতিবারই আমাদের রসায়ন তৈরি করতে হয়। রণবীর সিংহ ও দীপিকা পাড়ুকোন যেমন বাস্তবেও যুগল। তাই মানুষের ওদের নিয়ে একটা ধারণা রয়েছে। কিন্তু আমাদের সেটা তৈরি করতে হয়। 

এরপর বলেন, আবীরদার একটা জগৎ আছে স্ত্রী ও পরিবার নিয়ে। আমার একটা অন্য জগৎ রয়েছে। মানুষ হিসাবেও আমরা ভিন্ন। কিন্তু পরস্পরের প্রতি আমরা শ্রদ্ধাশীল ও স্বচ্ছন্দ। আর ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতে পেরেছি কারণ আমি বা আবীরদা কেউই কামযন্ত্রণায় ছটফট করি না (হেসে)। তাই এই দৃশ্যগুলিতে পরস্পরের স্পর্শে কখনও অস্বস্তি হয়নি। তবে এরকম ঘনিষ্ঠ দৃশ্যে তরুণ-অভিনেত্রী-অভিনেতারা কামযন্ত্রণায় ছটফট করে। 

আরও বলেন, ‘ফাটাফাটি’-তেও স্বামী-স্ত্রীর রসায়ন ফুটিয়ে তুলতে পেরেছিলাম এই বোঝাপড়া আছে বলে। আমি নিজেও আমাদের জুটিকে দর্শক হিসাবে দেখেছি। এটুকু বলতে পারি, বুম্বাদা-ঋতুদির পরে আমি নিজেদের জুটির মধ্যে সেই রসায়ন খুঁজে পেয়েছি। সত্যিই যেন দুটো মানুষ পরস্পরকে ভীষণ ভাবে চায়।

পূজায় মুক্তি পাবে ‘বহুরূপী’। এর পরিচালক নন্দিতা রায় ও শিবপ্রসাদ মুখোপাধ্যায়। এতে আবীর চট্টোপাধ্যায় ঋতাভরী চক্রবর্তী ছাড়াও অভিনয় করেছেন কৌশানী মুখোপাধ্যায়। 

যাযাদি/ এস