রোববার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১

একসঙ্গে সুমি শবনম ও সোনা মিয়া

বিনোদন রিপোর্ট
  ২২ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫৪
ছবি: সংগৃহীত

গেল কয়েক বছরে চটুল কথার গান দিয়ে যে কজন শিল্পী জনপ্রিয়তা পেয়েছেন তাদের মধ্যে অন্যতম সুমী শবনম।

‘ভাল্লাগে’ শিরোনামের একটি গান দিয়ে সোশ্যাল মিডিয়ায় তিনি দারুণ সাড়া ফেলেন। এরপর ‘আইলসা লাগে’, ‘কাম সারছে’, ও ‘হেব্বি লাগে’সহ আরও কিছু গান উপহার দিয়েছেন তিনি। বর্তমানে নিজের একক গানের বাইরে বিভিন্ন শিল্পীর সঙ্গে দ্বৈত গানেও তিনি কণ্ঠ দিচ্ছেন বলে জানান।

তারই ধারাবাহিকতায় সুমির সঙ্গে একটি গানে দ্বৈত কন্ঠ দিয়েছেন সিলেটের আঞ্চলিক গানের কণ্ঠশিল্পী সোনা মিয়া। গানটির শিরোনাম ‘তুমি আমার প্রাণ পাখি’। শিল্পী সোনা মিয়ার ইউটিউব চ্যানেলে এটির মিউজিক ভিডিও প্রকাশ হয়েছে। যুক্তরাষ্ট্র প্রবাসী ইমদাদ খান এর বিয়োগান্ত গল্পের উপর গীতিকবি মুনসুর সানী গানের কথা মালা সাজিয়েছেন।

এটির সুর করেছেন সুরকার ও কণ্ঠশিল্পী আকরাম খান। এতে মডেল হিসেবে অভিনয় করেছেন কে এম সৈয়দ নিলয় ও সুমি আক্তার পলি। গানটি প্রসঙ্গে সোনা মিয়া বলেন,সুমি শবনম এ সময়ের জনপ্রিয় শিল্পী। তার সঙ্গে গানটি করতে পেরে ভালো লাগছে। গানটির কথা ও সুরে শ্রোতারা ভিন্নতা পাবেন।

এরইমধ্যে অনেকে গানটির জন্য প্রশংসা করেছেন।’ সুমি শবনম বলেন, আমি নিজের একক গানের বাইরে অন্য শিল্পীদের সঙ্গেও গান করতে চাই। নিদিষ্ট একটি ঘরনার মধ্যে আটকে থাকতে চাই না। শ্রোতাদের নানা রকম কথা ও সুরের গানে মুগ্ধ করতে চাই’।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে