জুস পান করে গায়িকার মৃত্যু

প্রকাশ | ২০ সেপ্টেম্বর ২০২৪, ২১:৩৫

যাযাদি ডেস্ক
ফাইল ছবি

গত বুধবার রাতে অস্বাভাবিক মৃত্যু হয় ওড়িশার বিখ্যাত গায়িকা রুকসানা বানুর। ভারতের ভুবনেশ্বরের এক বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান রুকসানা। হাসপাতাল সূত্রে ভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছে, ২৭ বছর বয়সী রুকসানা ‘স্ক্রাব টাইফাস’ নামক রোগে ভুগছিলেন। তবে মৃত্যুর কারণ এখনো জানা যায়নি।

রুকসানার মৃত্যু নিয়ে রহস্য ক্রমাগত ঘনীভূত হচ্ছে। রুকসানার পরিবার বিষক্রিয়া নিয়ে সন্দেহ প্রকাশ করেছেন।
রুকসানার মা এবং বোন শিল্পীর নাম প্রকাশ না করেই অভিযোগ করেছেন যে পশ্চিম ওড়িশার একজন প্রতিদ্বন্দ্বী গায়ক তার ওপর বিষ প্রয়োগ করেছেন। এর আগে নাকি রুকসানাকে তিনি হুমকিও দেন বলে অভিযোগ রয়েছে।

পরিবারের বরাতে স্থানীয় সংবাদমাধ্যম বলছে, ১৫ দিন আগে শুটিং চলাকালীন জুস পান করে অসুস্থ হয়ে পড়েন রুকসানা। এর পর থেকে তার স্বাস্থ্যের ক্রমাগত অবনতি হতে থাকে।

রুকসানার বোন রুবি বানুর মতে, গায়িকাকে অনেক হাসপাতালে চিকিৎসা করানো হয়েছিল, রুকসানাকে ২৭ আগস্ট ভবানীপাটনা হাসপাতালে ভর্তি করা হয়েছিল। সেখানে চিকিৎসার পর তাকে বালাঙ্গীরের ভীমা ভাই মেডিক্যাল কলেজে রেফার করা হয়।

তার অবস্থার অবনতি হলে তাকে বদগাদের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়, কিন্তু গায়িকার অবস্থার কোনো উন্নতি হয়নি। অবশেষে রুকসানাকে ভুবনেশ্বরের এই বেসরকারি হাসপাতালে নিয়ে আসা হয়, সেখানেই তার মৃত্যু হয়।
রুকসানার মা সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও প্রকাশ করেছেন। সেখানে তিনি তার মেয়ের মৃত্যুর পেছনে ষড়যন্ত্রের দাবি করেন। সোশ্যাল মিডিয়ায় দ্রুত ভাইরাল হতে থাকে এই ভিডিওটি।

যাযাদি/ এস