শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

‘আজ কি রাত’ গেনের সময় যৌনতা : কোরিওগ্রাফার আটক

বিনোদন ডেস্ক
  ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৪২
ছবি: সংগৃহীত

হেমা কমিশনের রিপোর্টে ওঠে এসেছে মালয়ালম ছবির জগতে একাধিক যৌন হেনস্তার ঘটনা। তার পর থেকেই মুখ খুলেছেন অন্য ইন্ডাস্ট্রির অভিনেতারা। এবার অভিযোগের নিশানায় ‘স্ত্রী ২’ ছবির কোরিওগ্রাফার। সিনেমার জনপ্রিয় গান ‘আজ কি রাত’ ও ‘আয়ি নেহি’র নাচের কোরিওগ্রাফি করেছেন শেখ জানি বাসা। তিনি বি-টাউনে জানি মাস্টার নামেও পরিচিত।

২১ বছরের এক তরুণী জানি মাস্টারের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ এনেছেন। হায়দরাবাদে রাইদুরগম থানায় অভিযোগ দায়ের করেছেন তিনি। জানি মাস্টারের সঙ্গে গত কয়েক মাস ধরে কাজ করেছেন অভিযোগকারী। আউটডোর শুটিংয়ের সময় জানি মাস্টার তাকে হেনস্তা করেছেন বলে অভিযোগ। তার পরেই মুখ খোলার সিদ্ধান্ত নেন তিনি।

একবার নয়। একাধিকবার যৌন হেনস্তা করা হয়েছে বলে অভিযোগ ২১ বছরের তরুণীর। কখনো চেন্নাই, কখনো মুম্বাই, আবার কখনো হায়দরাবাদে তাকে হেনস্তা করা হয়েছে বলে জানান অভিযোগকারী। অভিযোগের ভিত্তিতে জানি মাস্টারকে আটক করেছে পুলিশ। ঘটনার তদন্ত শুরু হয়েছে।

তবে অভিযুক্ত এই বিষয়ে এখনো কোনো মন্তব্য করেননি।

তেলুগু ছবির ইন্ডাস্ট্রিতে জানি মাস্টার কোরিওগ্রাফার হিসেবে পরিচিত মুখ। কন্নড় ছবিতেও কাজ করেছেন। একাধিক জনপ্রিয় গান রয়েছে তার কোরিওগ্রাফির তালিকায়। বলিউডে তার উল্লেখযোগ্য কাজের মধ্যে রয়েছে, ‘তেরি বাতোঁ মে অ্যায়সা উলঝা জিয়া’, ‘লাল পিলি আঁখিয়া’।

সম্প্র্রতি ‘স্ত্রী’ ছবির গানের কোরিওগ্রাফি করে খবরের শিরোনামে আসেন তিনি। গত ১৫ আগস্ট মুক্তি পেয়েছে ‘স্ত্রী ২’। ছবিতে অভিনয় করেছেন রাজকুমার রাও, শ্রদ্ধা কাপুর, পঙ্কজ ত্রিপাঠীসহ আরও অনেকে। ছবির গানগুলোও সাড়া ফেলেছে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে