বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১

যে প্রসেসে কাজটা হয়েছে, মেঘ না চাইতে বৃষ্টির মতো : তুষি

বিনোদন ডেস্ক
  ১৫ সেপ্টেম্বর ২০২৪, ১৩:৩৩
ছবি: সংগৃহীত

ঢালিউড অভিনেত্রী নাজিফা তুষি এ মুহূর্তে নতুন কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন।

বিভিন্ন কনটেন্টের শুটিং করেছেন তিনি। এসব নতুন কাজ তাকে সমৃদ্ধ করেছে বলেও মনে করেন তুষি। সম্প্রতি একটি গণমাধ্যমে এমনটিই জানালেন অভিনেত্রী।

সময়ের আলোচিত এ অভিনেত্রী নাটক ও মডেলিং দিয়ে ক্যারিয়ার শুরু করে এখন সিনেমার নায়িকা তিনি। এর আগে ‘হাওয়া’ মুক্তির পর ছয় মাস কোনো কাজ করেননি তিনি। তবে শুটিংয়ের বাইরে সরব থেকেছেন অন্যান্য কাজে, বিভিন্ন অভিনয় কর্মশালা, কোর্স করেছেন তিনি। অভিনয়ে আরও এগিয়ে নিতে প্রাচ্যনাটের সঙ্গেও যুক্ত তিনি।

মেজবাউর রহমান সুমনের ‘হাওয়া’র পর অনেক ছবিতে অভিনয়ের প্রস্তাব পেয়েছিলেন নাজিফা তুষি। ভেবেচিন্তে হ্যাঁ বলেছিলেন এই ছবির পরিচালক-প্রযোজককে। কিন্তু তারা কারা, সে বিষয়ে কিছুই বলেননি অভিনেত্রী। তুষির কথায় ‘এখনই সিনেমা নিয়ে কোনো তথ্য দিতে পারব না। প্রযোজক-পরিচালকরা সময়মতো জানাবেন।’

নতুন কাজ নিয়ে স্পষ্ট করে কিছু না বললেও অভিনেত্রীর ভাষায়, ছবি নিয়ে কিছু বলা বারণ। এ কারণে আমিও কিছু খোলাসা করতে পারছি না। আমিও হাঁপিয়ে উঠেছি। আমারও তো কাজের খবর জানাতে ইচ্ছা করে।

তুষি বলেন, গুরুত্বপূর্ণ মানুষের সঙ্গে যখন কাজ হয়, তখন নিজের মধ্যেও এক ধরনের ছাপ পড়ে। মনে হতো, এ সময়টায় আমার মধ্যে কিছু না কিছু ঢুকছে, যেটা নতুন।

একটি কাজ শেষ হয়েছে। কাজটি পছন্দের পরিচালকের সঙ্গে হয়েছে এবং সেটি ভালো হয়েছে বলেও আশাবাদ ব্যক্ত করেন তুষি। এ অভিনেত্রী বলেন, ভক্তরাও অপেক্ষা করেন। একটা কাজ শেষ করছি। আশাবাদী, কারণ ভালো হয়েছে। যার সঙ্গে কাজ করেছি, তিনি আমার পছন্দের পরিচালক। যে প্রসেসে কাজটা হয়েছে, এটা অনেকটা মেঘ না চাইতে বৃষ্টির মতো। তুষি আরও বলেন, তাকে আগামী বছর পর্দায় দেখা যাবে। একে একে তিনটি নতুন কাজ মুক্তি পাবে। আপাতত সে অপেক্ষাতেই থাকতে হবে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে