বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১

আবারও সোহানা সাবা বললেন ‘আলো আসবেই’

যাযাদি ডেস্ক
  ১২ সেপ্টেম্বর ২০২৪, ২২:৩৩
ছবি সংগৃহীত

‘আলো আসবেই’ কথাটি দেশের মানুষের কাছে এখন চিরচেনা। এ নিয়ে কথা উঠলেই সামনে আসে শিল্পীদের হোয়াটসঅ্যাপ গ্রুপ! যা তৈরি হয়েছিল বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন দমাতে। যেখানে যুক্ত হয়েছিল শোবিজের একদল শিল্পী। যারা অবস্থান নিয়েছিলেন বিগত সরকারের (শেখ হাসিনা) পক্ষে। সেই দলেরই একজন অভিনেত্রী সোহানা সাবা।

গেল ৫ আগস্ট শেখ হাসিনা সরকার পতনের পর প্রকাশ্যে আসে ‘আলো আসবেই’ গ্রুপের স্ক্রিনশট। যা নিয়ে শোবিজ থেকে শুরু করে নেটদুনিয়ায় হয়েছে তুমুল সমালোচনা। অনেকেই আবার এই গ্রুপে থাকা শিল্পীদের বয়কট করার আহ্বানও জানিয়েছেন।

সমালোচনার মাঝেই কয়েকজন শিল্পী গ্রুপে যুক্ত থাকার বিষয়টি নিয়ে কথা বলেছেন। স্পষ্ট করেছেন নিজের অবস্থান সম্পর্কে। ফেসবুকের সুবাদে কেউ আবার ক্ষমাও চেয়েছেন। তবে কিছু শিল্পী এখনও নিশ্চুপ! সেই তালিকায় আছেন সোহানা সাবা।

আজ বৃহস্পতিবার এই অভিনেত্রী ফেসবুকে কবিতার ভাষায় লিখলেন, ‘ভেবেছিলাম সামনে অন্ধকার ঘন, দেখেছিলাম অশনি সংকেত ও রণ। সমুদয় পাল্টানো এই উপত্যকায়, নিজেকে ভুল প্রমাণ করে তবুও বিশ্বাস করতে চাই আলো আসবেই।’

অভিনেত্রীর পোস্ট ঘিরে নেটিজেনদের বেশির ভাগই হাসির প্রতিক্রিয়া দেখিয়েছেন। আর তার পোস্টটি শেয়ার করে মন্তব্য করেছেন অনেকেই। একজন লিখেছেন, ‘এখন বিটিভিতে শুধু আলো আর আলো।’ অন্যদের মন্তব্যগুলোও নেতিবাচক।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে