শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

আরশ-তানিয়া বৃষ্টির প্রেম ভাঙনের কবলে...

যাযাদি ডেস্ক
  ১১ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৪০
আপডেট  : ১১ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৪৩
ছবি: সংগৃহীত

নাটক-সিনেমায় জুটি বেঁধে কাজ করতে গিয়ে অনেকেই বাস্তব জীবনে জুটি বেঁধেছেন। সংখ্যাটা কম নয়। অনেকদিনের গুঞ্জন, আরশ খান ও তানিয়া বৃষ্টি নাকি সে পথেই হাঁটছেন। চুটিয়ে প্রেম করে বেড়াচ্ছেন তারা। তবে এরইমধ্যে বিষয়টি গুজব বলে উড়িয়ে দিয়েছেন তানিয়া বৃষ্টি।

এদিকে আরশের সঙ্গে জুটি বেঁধে নাটক করছেন তাসনুভা তিশা। তিনি কথা বলেছেন আরশ-তানিয়া বৃষ্টি জুটি নিয়ে। তানিয়া বৃষ্টির সঙ্গে আরশের জুটি ভেঙে যাক চান না তিনি। সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে এ কথা বলেন তিনি।

তার কথায়, দর্শকের কারণেই জুটি তৈরি হয়েছে। তাদের ভালোলাগাকে নির্মাতারা প্রাধান্য দিয়েছেন বলেই এটা হয়েছে। নিলয়-হিমি, পলাশ-পারসা ইভানা, মুশফিক ফারহান-তানজিন তিশা, ইয়াশ-তটিনী, খায়রুল বাসার-সাদিয়া আয়মান জুটিগুলো গড়ে ওঠার কারণও একই। আমার আগে আরশ সবচেয়ে বেশি কাজ করেছেন তানিয়া বৃষ্টির সঙ্গে। এখনও আরশ-তানিয়া বৃষ্টি জুটি আগের মতোই জনপ্রিয়। এ জুটি ভেঙে যাক– আমিও তা চাই না। তারপর যে যার জায়গা থেকে বিভিন্ন অভিনেতা-অভিনেত্রীর সঙ্গে কাজ করে যাচ্ছি। তাই এটা বলা কঠিন, আগামীতে কার সঙ্গে কার জুটি গড়ে উঠবে কিংবা কোন জুটি ভেঙে যাবে।

মুক্তি পেয়েছে আরশ-তিশার নাটক ‘পাগলপুর’। এ জুটির উল্লেখযোগ্য কাজগুলো হলো আরও কিছুটা সময়’, ‘তবুও জীবন’, ‘তোমার জন্য মায়া হয়’, ‘অল্প স্বল্প প্রেম’, ‘তুমি ফুলের মতো’, ‘যদি ভালোবাসো’।

এদিকে ক্রমেই স্পষ্ট হচ্ছে আরশ খান ও তানিয়া বৃষ্টির দ্বন্দ্ব। একসময় দুজনের মধ্যে প্রেমের গুঞ্জন চললেও আজকাল তা রূপ নিয়েছে শত্রুতায়। একে অন্যের দিকে ছুড়ছেন কটুকথার তীর।

দিন কয়েক আগে তানিয়া বৃষ্টি আরশকে নিয়ে সংবাদমাধ্যমকে বলেন, ‘একসঙ্গে অনেক নাটকে জুটি হয়ে কাজ করেছি। এ কারণে আমাদের সম্পর্ক খুবই ক্লোজ ছিল। আসলে ভাই-ব্রাদার টাইপের ফ্রেন্ড ছিলাম। এ ছাড়া দুজনের বাসাও কাছাকাছি ছিল। ওই সময় আমাদের অনেক কাজ হয়েছে। তবে এখন আর আগের মতো একসঙ্গে কাজ করছি না। সেই ফ্রেন্ডশিপ আর নেই।’

এরপরই আরশ বলেন, ‘তানিয়া বৃষ্টি আমার কলিগ। কিছুদিন আগে দেখলাম আমাকে ভাই-ব্রাদার টাইপ বলেছে, আমি বলব বোনের মতো। আমি তার আত্মার মাগফিরাত কামনা করি।’

তার জবাবে ফেসবুকে একটি ইঙ্গিতপূর্ণ পোস্ট করেন তানিয়া বৃষ্টি। পোস্টে তিনি লেখেন, ‘ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।’কারও নাম উল্লেখ না করলেও বোঝা যাচ্ছে আরসজকে লক্ষ্য করেই তীর ছুড়েছেন।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে