শনিবার, ১৪ সেপ্টেম্বর ২০২৪, ৩০ ভাদ্র ১৪৩১

আমার ব্যক্তিগত জীবনে অনেক কিছু ঘটেছে : নোরা ফাতেহি

যাযাদি ডেস্ক
  ২৯ আগস্ট ২০২৪, ২২:৪৯
ছবি সংগৃহীত

বলিউড অভিনেত্রী-ড্যান্সার নোরা ফাতেহি। কেবল আইটেম গানে পারফর্ম করেই জনপ্রিয় হওয়া যায়, তার সবচেয়ে ভালো উদাহরণ তিনি। মরোক্কান-কানাডিয়ান সুন্দরী নোরা ফাতেহি বেশ কিছু জনপ্রিয় গানে কোমর দুলিয়ে নজর কাড়েন। এ তালিকায় রয়েছে— ‘দিলবার’, ‘কোমরিয়া’, ‘ও সাকি সাকি’, ‘গারমি’ প্রভৃতি।

নোরা ফাতেহি বছরজুড়েই আলোচনায় থাকেন। কখনো কাজ, কখনো ব্যক্তিগত জীবন নিয়ে খবরের শিরোনাম হন। কয়েক দিন আগে বম্বে টাইমসকে সাক্ষাৎকার দিয়েছেন নোরা ফাতেহি। তাতে তিনি জানান, গত চার/পাঁচ বছর ব্যক্তিগত জীবনে খুব কঠিন সময় পার করেছেন এই অভিনেত্রী।

এ আলাপচারিতায় নোরা ফাতেহির কাছে জানতে চাওয়া হয়, আপনাকে নিয়ে যদি কোনো ডকুমেন্টারি তৈরি করা হয়, তবে আপনার জীবনের কোন সময়টা তুলে ধরা কঠিন হবে? জবাবে নোরা ফাতেহি বলেন, “সম্ভবত গত ৪ কিংবা ৫ বছর। এ সময়ে আমার ব্যক্তিগত জীবনে অনেক কিছু ঘটেছে, যা সবাই জানেন না। গত চার/পাঁচ বছর সত্যি পাগলের মতো ছিল। এই সময় নিয়ে কথা বলা আমার জন্য কঠিন। আমি যদি কখনো ডকুমেন্টারি তৈরি করতে যাই, তবে এ বিষয়ে আমাকে সৎ থাকতে হবে।”

তবে ব্যক্তিগত জীবনে ঠিক কি ঘটেছে, তা নিয়ে টুঁ শব্দও করেননি নোরা ফাতেহি। বরং এই বক্তব্যের পর তা নিয়ে রহস্য দানা বেঁধেছে।

২০১৪ সালে বলিউডে পা রাখেন নোরা ফাতেহি। এক দশকের ক্যারিয়ারে নিজেকে ব্র্যান্ড হিসেবে গড়ে তুলেছেন। এ বিষয়ে নোরা ফাতেহি বম্বে টাইমসকে বলেন, ‘আমি এমন একজন যে, বহুমাত্রিক, বহুমুখী, একাধিক কাজ করেছি এবং একজন বিনোদনকারী। আমি নোরা ফাতেহি হিসেবে নিজের ব্র্যান্ডকে শক্তিশালী করেছি। আপনি আমাকে চলচ্চিত্রে কাজ করতে দেখেছেন, গানে দেখেছেন, বিশ্ব সংগীত তারকা হিসেবে দেখেছেন, বিশ্বের বড় বড় মঞ্চে পারফর্ম করতেও দেখেছেন।’

নোরা ফাতেহি কেবল আইটেম গানেই সীমাবদ্ধ নেই। অভিনয়েও সরব হয়েছেন। চলতি বছরে তার অভিনীত দুটো সিনেমা মুক্তি পেয়েছে। এ তালিকায় রয়েছে— ‘ক্র্যাক’ ও ‘মাদগাঁও এক্সেপ্রেস’। আদিত্য দত্ত পরিচালিত ‘ক্র্যাক’ সিনেমার প্রধান চরিত্রে অভিনয় করেন— অর্জুন রাম পাল, বিদ্যুৎ জামাল ও নোরা ফাতেহি। তা ছাড়াও বেশ কটি সিনেমার কাজ তার হাতে রয়েছে।

যাযাদি/এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে