মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১ আশ্বিন ১৪৩১

বিয়ের পরিকল্পনায় জেরিন খান

যাযাদি ডেস্ক
  ১০ আগস্ট ২০২৪, ১০:৫০
ছবি: সংগৃহীত

এবার নিজের বিয়ের কথা জানালেন সালমান খানের হাত ধরে রঙিন জগতে পা দেওয়া বলিউড অভিনেত্রী জেরিন খান। সম্প্র্রতি ভারতী সিং ও লিম্বাচিয়ার অনুষ্ঠানে জেরিন খান বলেন, ‘অন্যদের বিয়ে করতে দেখলে মাঝেমধ্যে বিয়ে নিয়ে কথা বলতে ইচ্ছা করে, তখন পরামর্শ দেন- আমার এবার বিয়ে নিয়ে ভাবা উচিত।’ তবে এখনকার সম্পর্কগুলো যে কতটা ক্ষণস্থায়ী, সেটিরও সমালোচনা করেন এ অভিনেত্রী। বর্তমানে প্রেমিক-প্রেমিকা বা স্বামী-স্ত্রীরা একে অন্যের সঙ্গে কীভাবে আচরণ করেন, সেটি নিয়েও মন্তব্য করেন জেরিন। তিনি বলেন, সবটাই সাময়িক। মোহভঙ্গ হলেই ভাঙে ঘর, ভাঙে সংসার। তিনি আরও বলেন, এসব সম্পর্ক ক্ষণস্থায়ী। এখন তো বেশির ভাগ সম্পর্কের আয়ু মাত্র তিন মাস।

তবে জেরিনের কাছে শুধু তার দাদা ও দাদির সম্পর্ক এবং তাদের ভালোবাসা চিরন্তন ও দীর্ঘস্থায়ী। কারণ মৃত্যুর আগের মুহূর্ত পর্যন্ত একসঙ্গে ছিলেন তারা। এ ধরনের সম্পর্ক এখনকার সময়ে বিরল। সে কারণেই তার বিয়ে করার ইচ্ছা মরে গেছে বলেও মন্তব্য করেন এ অভিনেত্রী।

সালমানের সঙ্গে সম্পর্কের গুঞ্জন উঠলেও বেশ কয়েকজনের সঙ্গে তার সম্পর্ক রয়েছে বলেও নেটিজেনরা মনে করেন, কিন্তু এ নিয়ে কখনই মুখ খোলেননি এ অভিনেত্রী। সম্প্র্রতি সাক্ষাৎকারে বিয়ের পরিকল্পনা নিয়ে কথা বলেছেন জেরিন খান। তিনি বলেন, ‘বিয়ের কোনো পরিকল্পনা নেই।’ বিয়েতে আগ্রহও নেই। বিয়ে, সম্পর্ক এসবই তার জীবনে বিড়ম্বনা বলে মনে হয়। তবে সামাজিক চাপে অনিচ্ছা সত্তে¡ও অনেক সময় তাকে বিয়ের জন্য জোর করা হয়েছে। যদিও বিয়ে নিয়ে দ্রæত কোনো সিদ্ধান্ত নিতে চান না বলে জানান জেরিন খান।

ক্যাটরিনা কাইফের সঙ্গে তাকে লুকের মিল থাকার প্রসঙ্গে তিনি বলেন, ওটাই আমার ক্যারিয়ারের উন্নতির পথে বাধা হয়ে দাঁড়িয়েছিল। তিনি আরও বলেন, বীর মুক্তি পাওয়ার পর আমার জীবনটা খুব কষ্টকর হয়ে গিয়েছিল। আমি প্রচুর সমালোচনার মুখে পড়েছিলাম। গোটা জীবনটাই যেন বদলে দিয়েছিল সিনেমাটি। যদিও প্রথম প্রথম বেশ ভালো লাগত যে আমায় ক্যাটরিনা কাইফের সঙ্গে তুলনা করা হচ্ছে।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে