শনিবার, ১৪ সেপ্টেম্বর ২০২৪, ৩০ ভাদ্র ১৪৩১

দেড় মাস পর মিম...

বিনোদন রিপোর্ট
  ০২ আগস্ট ২০২৪, ১০:৪৮
ছবি-সংগৃহিত

আন্দোলন, সহিংসতা, কারফিউ পেরিয়ে ক্রমশ সচল হয়ে উঠছেন শুটিং সংশ্লিষ্টরা। দু-তিন দিন ধরে অনেকেই কাজ শুরু করেছেন সীমিত পরিসরে। বাকিরাও শুটিংয়ে যাওয়ার প্রস্তুতিতে আছেন। এরই মাঝে শুটিংয়ে ফেরার খবর দিলেন বিদ্যা সিনহা মিমও।

যদিও তার বিরতির কারণ ভিন্ন এবং বেশ দীর্ঘ। পাক্কা দেড় মাস! করোনা-লকডাউনের পর এতটা লম্বা সময় শুটিংয়ের বাইরে ছিলেন না এই নায়িকা। তবে এবারের বিরতি করোনা কিংবা কারফিউ নয়। একেবারেই ব্যক্তিগত।

মিম জানান, তার মা ছবি সাহা অসুস্থ ছিলেন। মায়ের চিকিৎসার জন্য এক মাসেরও বেশি সময় ঢাকা-মুম্বাই ছোটাছুটি করতে হয়েছে তাকে। এ সময় বন্ধ রেখেছেন সব শুটিং। শেষ শুটিং করেছেন জুন মাসের মাঝামাঝি, একটি বিজ্ঞাপনচিত্রের। এরপর কিছু অনুষ্ঠানে অতিথি হিসেবে তাকে দেখা গেলেও শুটিং করা হয়নি।

মিম বলেন, ‘মা সুস্থ এখন। মুম্বাই থেকে ঢাকা ফিরেছেন বেশ কদিন হলো। আরও আগেই শুটিংয়ে ফেরার কথা ছিল। কিন্তু দেশের পরিস্থিতি অস্বাভাবিক হওয়ায় আরও একটু সময় লাগল।’

নায়িকা জানান, প্রায় দেড় মাসের বিরতি শেষে আগামী ২ ও ৩ আগস্ট অংশ নেবেন রিমার্কের একটি বিজ্ঞাপনচিত্রের শুটিংয়ে। এরপর ৫ ও ৬ আগস্ট করবেন বাটা আর লাক্সের শুটিং। তবে নতুন সিনেমার কোনো খবর এখনো জানালেন না ‘পরাণ’ নায়িকা।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে