শনিবার, ১৪ সেপ্টেম্বর ২০২৪, ৩০ ভাদ্র ১৪৩১

চুম্বন ও অন্তরঙ্গ দৃশ্য, ঝড় বইছে...

বিনোদন ডেস্ক
  ০২ আগস্ট ২০২৪, ১০:৩৪
বলিউড অভিনেত্রী তামান্না ভাটিয়া

আলোচিত দুই ওয়েব কনটেন্টের পর আইটেম গানে বলিউড অভিনেত্রী তামান্না ভাটিয়াকে দেখা গেছে আবেদনময়ী রূপে। তিনি শুরু করেন ‘জেলার’ সিনেমার ‘কাবাল্লা’ দিয়ে। গানটি ব্যাপক জনপ্রিয়তা পায়। এরপর তামান্না অভিনীত আরেকটি দক্ষিণী সিনেমা মুক্তি পায় ‘আরানমানাই ৪’। এ সিনেমায় তামান্না ভাটিয়া ও রাশি খান্নার আইটেম গান ‘আচাচো’ মুক্তির পর রীতিমতো ঝড় তোলে। এরপর আইটেম গানে দিন দিন তামান্নার চাহিদা আরও বাড়তে থাকে।

শেষবার তামান্নাকে দেখা গেছে মুক্তির অপেক্ষায় থাকা বলিউড সিনেমা ‘স্ত্রী ২’-এর আইটেম গান ‘আজ কি রাত’-এ। এ গানেও তামান্নার আবেদনময়ী রূপ সিনেমাপ্রেমীদের মাঝে ঝড় তোলে। গানটি আজও ইউটিউব ট্রেন্ডিংয়ের শীর্ষে।

১৮ বছরের নিয়ম ভেঙে পর্দায় চুমু ও অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় প্রসঙ্গে সম্প্রতি ভারতীয় গণমাধ্যম পিংকভিলায় এক সাক্ষাৎকারে অভিনেত্রী তামান্না ভাটিয়া বলেন, ‘আমার এত বছরের ক্যারিয়ারে কখনো ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করিনি। আমি হচ্ছি সেই দর্শক, যে পর্দায় অন্তরঙ্গ দৃশ্য দেখে গুটিয়ে যাই। সব সময় মনে হয়, এ ধরনের দৃশ্য আমি কখনো করব না। কিন্তু এতদিন এ সিদ্ধান্তেই স্থির ছিলাম যে, পর্দায় কোনো চুম্বনদৃশ্যে অভিনয় করব না। তবে ‘লাস্ট স্টোরিজ ২’-এর কথা ভিন্ন।

তিনি বলেন, আমি সব সময় সুজয় ঘোষের সঙ্গে কাজ করতে চেয়েছি। আমি খুশি ও কৃতজ্ঞ যে সুজয় আমাকে বেছে নিয়েছেন। এর আগে তো কোনো অন্তরঙ্গ দৃশ্যে অভিনয়ই করিনি। তাই এমন একটা চরিত্রের জন্য আমাকে না-ই ভাবতে পারতেন বলেও জানান তামান্না।

এর আগে গত বছর অ্যামাজন প্রাইমের সিরিজ ‘জি করদা’য় তামান্না সবাই চমকে দেন। এতে তাকে অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করতে দেখা যায়। এমনকি একটি দৃশ্যে তাকে ‘টপলেস’ হতেও দেখা গেছে। চেনা তামান্নার এমন অচেনা রূপ দেখে চমকে যান তার ভক্তরা। শুধু এটাই শেষ নয়, তার মুক্তি পাওয়া নেটফ্লিক্সের অ্যানথোলজি সিনেমা ‘লাস্ট স্টোরিজ’-এ সুজয় ঘোষের পর্বেও বাস্তবজীবনের প্রেমিক বিজয় ভার্মার সঙ্গে অন্তরঙ্গ দৃশ্যে দেখা যায় তামান্নাকে।

এর পর থেকেই নতুন করে চর্চায় তামান্না ভাটিয়া। তেলেগু সিনেমায় এতদিন যাকে পাশের বাড়ির মেয়ের চরিত্রে দেখা গেছে, তাকে পর্দায় চুম্বন ও অন্তরঙ্গ দৃশ্যে দেখে তার ভক্তরা চমকে যাওয়াই স্বাভাবিক।

গত এক বছর তামান্না ভাটিয়াকে পর্দায় দেখে কেউ যদি চমকে গিয়ে বলেন, এই তামান্না কি সেই তামান্না, তাতে আশ্চর্য হওয়ার কিছু নেই। যে তামান্না কখনো পর্দায় ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতে রাজি ছিলেন না, চুম্বনদৃশ্যে ছিল যার প্রবল আপত্তি, সেই তামান্নাকেই এখন আবেদনময়ী দৃশ্যে দেখে প্রশ্নটা করা অন্যায্য হবে না বলেও জানান সিনেমাপ্রেমীরা।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে