শনিবার, ৩১ আগস্ট ২০২৪, ১৬ ভাদ্র ১৪৩১

মুক্তিযোদ্ধার সন্তান হয়েও বলছি, কোটা সংস্কার করে দিন : নিলয়

যাযাদি ডেস্ক
  ১৭ জুলাই ২০২৪, ১৩:০৩
ফাইল ছবি

জনপ্রিয় অভিনেতা নিলয় আলমগীর। তিনি চলমান কোটা সংস্কার আন্দোলন নিয়ে কথা বলেছেন। তিনি বলেছেন আমি একজন মুক্তিযোদ্ধার সন্তান। তবুও বলছি কোটা সংস্কার চাই।

কোটা সংস্কার আন্দোলন নিয়ে উত্তাল সারা দেশ। এই আন্দোলন নিয়ে নিজেদের মত প্রকাশ করে অনেকেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করছেন। এদিকে, বীর মুক্তিযোদ্ধার সন্তান অভিনেতা নিলয় আলমগীরও ফেসবুকে পোস্ট দিয়েছেন। ফেসবুকে প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে নিলয় লেখেন, আজকের ছাত্রছাত্রীরা আগামী দিনের ভবিষ্যৎ।

তারাই এক সময় দেশের হাল ধরবে। এত এত ছাত্রছাত্রী ভুল দাবি করতে পারে না। আমি একজন মুক্তিযোদ্ধার সন্তান হয়েও বলছি, দয়া করে কোটা সংস্কার করে দিন।

বাংলাদেশের মুক্তিযোদ্ধা এবং তাদের পরিবারকে যে সম্মান এবং ভালোবাসা আপনি সবসময় দেখিয়েছেন তার জন্য আমরা আপনার কাছে কৃতজ্ঞ। কিন্তু দেশের সাধারণ মানুষের কাছে মুক্তিযোদ্ধা এবং তাদের পরিবার এখন হাসির পাত্র। কোটা সংস্কারের দাবি জানিয়ে নিলয় আলমগীর লেখেন, মুক্তিযোদ্ধাদের সম্মানের জায়গাটা ঠিক রাখতে হলেও কোটা সংস্কার মেনে নিন।

আন্দোলনরত ছাত্র-ছাত্রীদের এই দুরবস্থা সহ্য করার মতো না। পুরো জাতি আপনার সিদ্ধান্তের অপেক্ষায় আছে।

নিলয় আলমগীর ছাড়াও তারকাদের অনেকে চলমান এ ইস্যু নিয়ে কথা বলেছেন। এ তালিকায় রয়েছেন— পরীমনি, সালমান মুক্তাদির, তাসরিফ খান, শিরোনামহীন ব্যান্ডের দলনেতা জিয়াউর রহমানসহ অনেকে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে