শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১

গরুর মাংসের রেসিপি : সুদীপাকে খুন ও ধর্ষণের হুমকি

যাযাদি ডেস্ক
  ০২ জুলাই ২০২৪, ১২:৩৩
-ফাইল ছবি

ভারতের পশ্চিমবঙ্গের বিনোদনজগতের বেশ জনপ্রিয় নাম সুদীপা চ্যাটার্জি। “জি বাংলা রান্নাঘর” নামের একটি রান্নার অনুষ্ঠান সঞ্চালনা করে রান্নার জগতে পেয়েছেন বিশেষ খ্যাতি। আর ওই অনুষ্ঠানকে ঘিরে বাংলাদেশেও বেশ জনপ্রিয় সুদীপা।

আর এই জনপ্রিয়তার কারণেই সম্প্রতি বাংলাদেশে একটি রান্নার অনুষ্ঠান নিয়ে আসা হয় তাকে। কয়েক পর্বের ওই অনুষ্ঠানের একটি পর্বে তারিন রান্না করেন গরুর মাংসের কোফতা। আর এতেই নেটিজেনদের রোষানলে পড়েছেন সুদীপা চ্যাটার্জি। “একজন হিন্দু হয়ে গরুর মাংস রান্না হচ্ছে” এমন তথ্য ছড়ানোয় অনবরত হুমকির মুখে পড়তে হচ্ছে সুদীপাকে। এমনকি তার পাঁচ বছরের ছেলেকেও দেওয়া হয়েছে অপহরণের হুমকি।

সম্প্রতি বাংলাদেশি একটি রান্না বিষয়ক অনুষ্ঠানে গরুর মাংসের রেসিপি দেখিয়ে বিতর্কের মুখে পড়েছেন বাংলাদেশের অভিনেত্রী তারিন জাহান এবং কলকাতার অভিনেত্রী সুদীপা চ্যাটার্জি।

এই বিষয়ে দুজনই দুঃখ প্রকাশ করেছেন। তবে এই ঘটনা যেন পিছু ছাড়ছে না সুদীপার। এ

কটি লাইভে ক্ষমা চেয়ে তিনি বলেন, আমি ক্ষমাপ্রার্থী আবেগে আঘাত দেওয়ার জন্য। আগামী দিনে মাথায় রেখে চলব।

আমার না সত্যি মাথায় আসেনি এটা হতে পারে। এদিকে তিনি জানান, সামাজিক যোগাযোগ মাধ্যমে নিয়মিত খুন ও ধর্ষণের হুমকি পেয়ে যাচ্ছেন তিনি। এমনকি ছাড় পায়নি তার মৃত মা ও ছেলে আদিদেবও।

সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেত্রী বলেন, আমার ছেলেটাকে এতদিন হল স্কুলে পাঠাতে পারিনি। দেখি কিছু দিন পর হয়তো পাঠাতে পারব।

পুলিশ খুব সাহায্য করছে। ওরা জানিয়েছেন নিরাপত্তা দেওয়ার চেষ্টা করবে। ঘটনার প্রতিক্রিয়া যে এমন হবে তা বুঝতে পারিনি। বর্তমানে তার পাশে দাড়িয়েছে স্বামী অগ্নিদেব। আপাতত বিতর্ক ভুলে নতুন ভাবে বাঁচার চেষ্টায় আছেন তিনি।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে