বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১

সব সম্পর্কের ঊর্ধ্বে শাকিব আমার স্বামী-সন্তানের বাবা : বুবলি 

যাযাদি ডেস্ক
  ৩০ জুন ২০২৪, ১২:২৮
চিত্রনায়িকা শবনম বুবলী

সময়ের আলোচিত ঢাকাই চলচ্চিত্রের নায়িকা শবনব বুবলি। তিনি বেশ কিছু জনপ্রিয় সিনেমার নায়িকা। তার সঙ্গে সময়ের জনপ্রিয় সব নায়ক অভিনয় করেন। তবে ইদানিং স্বামী নাম্বার ওয়ান হিরো শাকিব খানের সঙ্গে তিনি অভিনয় করছেন না। তাদের এক সঙ্গে দেখা যাচ্ছে না দীর্ঘদিন ধরে। তবে শাকিব খানের প্রতি তার সম্মান আগের মতই আছে। তিনি শাকিবকে এখনো নিজের স্বামী দাবি করেন।

এদিকে ঈদে মুক্তিপ্রাপ্ত ‘রিভেঞ্জ’ ছবির প্রচারণায় তেমন একটা দেখা যায়নি চিত্রনায়িকা শবনম বুবলীকে। এমন অভিযোগ ছবির পরিচালক মোহাম্মদ ইকবালের। এই পরিচালক তার সাক্ষাৎকারে দাবি করেন, হয়তো চিত্রনায়ক স্বামী শাকিব খানের ‘তুফান’ ছবি মুক্তির কারণে বুবলী ‘রিভেঞ্জ’ ছবির প্রচারণা করছেন না।

তবে বুবলী জানিয়েছেন ভিন্ন কথা। এক সাক্ষাৎকারে বুবলী জানান, তিনি তার সিনেমার প্রতি দায়িত্বশীল। তাই ঈদের আগে বিএফডিসিতে অনুষ্ঠিত ‘রিভেঞ্জ’ সিনেমার সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন। সব প্রমোশনাল টিভি প্রোগ্রামে ‘রিভেঞ্জ’ সিনেমা নিয়ে কথা বলেছেন।

বুবলী আরও বলেন, আমার পরিবার বলেন, সহশিল্পী বলেন, স্বামী বলেন এবং সব সম্পর্কের ঊর্ধ্বে আমার সন্তানের বাবা বলেন, তাকে নিয়ে যদি কোনো ব্যক্তি অসম্মানজনক কোনো মন্তব্য করেন, আমি অবশ্যই সে ব্যক্তিকে এড়িয়ে চলবো। তাই যেদিন থেকে দেখেছি, শাকিব খানকে নিয়ে ইকবাল ভাই আপত্তিকর মন্তব্য শুরু করলেন, তখন থেকেই আমি তাকে এড়িয়ে চলি। এরপর তিনি আমাকে নিয়েও বেফাঁস কথা বলা শুরু করলেন।

এসব পরিস্থিতির আগেই ‘রিভেঞ্জ’ ও ‘বিট্রে’ সিনেমার শুটিং শুরু হয়, যার কারণে কাজগুলো শেষ করেছি। এদিকে ‘বিট্রে’ ছবি থেকে বাদ পড়ার বিষয়ে বুবলী বলেন, সিনেমার পরিচালক বিভিন্ন জায়গায় নানান বিষয়ে নানান ধরনের মন্তব্য করেই যাচ্ছেন, এসবে যে তার সিনেমার ওপর দর্শকদের প্রভাব পড়ছে, তিনি তার তোয়াক্কা করছেন না। ‘রিভেঞ্জ’র পরপরই ‘বিট্রে’ ছবিটি সাইন করি। তখন পরিস্থিতি এখনকার মতো ছিল না। পরিচালক যথেষ্ট সম্মান দিয়ে আমাকে তার সিনেমায় চুক্তিবদ্ধ করেন।

কিন্তু কিছুদিন পর থেকে দেখলাম তিনি আমাকে নিয়ে বা আমার অন্যান্য মুভি নিয়েও নানান মন্তব্য শুরু করলেন। এদিকে ‘মায়া, দ্য লাভ টু’ সিনেমায় বাদ পড়া নিয়ে বুবলী বলেন, সে সিনেমায় চুক্তিবদ্ধই হইনি, বাদ পড়া তো পরের কথা।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে