শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১

তুফানের চাহিদা বাড়াতে হল ভাঙচুর : মধুমিতার মালিক

যাযাদি ডেস্ক
  ২৬ জুন ২০২৪, ১০:০৩
ছবি-যায়যায়দিন

তুফার সিনেমার সঙ্গে যুক্তরাই সিনেমার চাহিদা বাড়াতে রাজধানীর মধুমিতা সিনেমা হলে ভাঙচুর করেছে। এমন অভিযোগ করেছেন হলের মালিক। তিনি সাংবাদিকদের সঙ্গে আলাপকালে বলেন, এই হামলার জন্য সিনেমা সংশ্লিষ্টরাই দায়ি।

জানা যায়, রাজধানীর মধুমিতা সিনেমা হলে ‘তুফান’ দেখতে গিয়ে টিকিট না পেয়ে দর্শক হল ভাঙচুর করে। গত ১৮ জুনের এ ঘটনা ইতোমধ্যেই বিতর্কের জন্ম দিয়েছে। এরপর থানায় সাধারণ ডায়েরি করেছেন মধুমিতা হলের কর্ণধার ইফতেখার উদ্দিন নওশাদ। তিনি এ ঘটনায় অভিযোগের তীর ছুড়েছেন ‘তুফান’ সিনেমার পরিচালক ও প্রযোজকের দিকে।

সাংবাদিকদের সঙ্গে আলাপকালে ইফতেখার উদ্দিন নওশাদ বলেন, ‘সিনেমা হল ভাঙচুর করার মতো ঘটনা ঘটেনি। এটা কারা ঘটিয়েছে আমাদের দেখতে হবে। টিকিট না পেয়ে হুট করে ভাঙচুর শুরু করবে- এটা হতে পারে না। আমার মনে হচ্ছে এটা তুফান টিমের কাজ। কারণ ঘটনার পর থেকে এখন পর্যন্ত ‘তুফান’ সিনেমার দায়িত্বপ্রাপ্ত কেউ কতটা ক্ষতি হয়েছে দেখতে আসেনি, খোঁজখবর নেয়নি। তাদের সিনেমার চাহিদা বাড়াতে এটা করতে পারে।’

‘আবার অপজিশনও কাজটা করতে পারে। কে বা কারা করেছে তা আমি জানি না। তবে আমার সন্দেহ এই দুই গ্রুপের দিকে।’ যোগ করেন ইফতেখার উদ্দিন নওশাদ।

খোঁজ নিয়ে জানা যায়, ঈদের পরদিন মধুমিতা হলে সিনেমা দেখতে এসে টিকিট না পেয়ে ক্ষুব্ধ হয়ে ওঠেন একদল দর্শক। তারা অবৈধভাবে টিকিট বিক্রির অভিযোগ তুলে হলের পোস্টার ডিসপ্লে, চেয়ার ও দরজার গ্লাস ভাঙচুর করে।

একজন গ্যাংস্টারের গল্পে তৈরি হয়েছে ‘তুফান’। যেখানে উঠে এসেছে নব্বই দশকের চিত্র। সিনেমায় শাকিব খান, চঞ্চল চৌধুরী, নাবিলা, মিশা সওদাগর, ওপার বাংলার মিমি চক্রবর্তী প্রমুখ অভিনয় করেন।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে