রোমহর্ষক অভিজ্ঞতা নোরার

প্রকাশ | ২১ জুন ২০২৪, ২০:৪১

যাযাদি ডেস্ক
ছবি-সংগৃহীত

বলিউডের অন্যতম জনপ্রিয় আইটেম ডান্সার নোরা ফাতেহি। হিন্দি,  তেলুগু, মালায়ালাম, তামিল সিনেমার গানে ‘দিলবার গার্ল’খ্যাত এই তারকার পারফরম্যান্স ঝড় তোলে দর্শক হৃদয়ে। 

সম্প্রতি  সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়। যেখানে  নোরা তার ক্যারিয়ারের প্রথম সিনেমার শুটিংয়ের এক ভয়ংকর অভিজ্ঞতা ভাগ করেছেন। সহ-অভিনেতার সঙ্গে চুলোচুলি পর্যন্ত করেছেন নোরা ফাতেহি। বাংলাদেশে শুটিং করতে এসে এই অভিজ্ঞতা হয় তার। সম্প্রতি কপিল শর্মার  শোয়ে এ বিষয়ে কথা বলেছেন তিনি। তার প্রথম সিনেমা ‘রোর : টাইগ্রেস অব দ্য সুন্দরবনস’। সেই সিনেমার শুটিং সেটেই নোরা ও তার সহ-অভিনেতা একে অপরকে কষিয়ে থাপ্পড় মারেন। নোরা জানান, জঙ্গলে সিনেমার শুটিং চলছিল।

এ সময় সহ-অভিনেতা তার সঙ্গে খারাপ ব্যবহার করা শুরু করেন।  সেই জন্য নোরা রেগে গিয়ে কষিয়ে এক থাপ্পড় দেন সহ-অভিনেতাকে। এরপরই দুজনের মধ্যে শুরু হয় তুমুল ঝগড়া। কেউ কাউকে ছেড়ে দিতে নারাজ। নারী বলে তাকে ছেড়ে দিতে নারাজ অভিনেতা। নোরাকে পাল্টা থাপ্পড় মারেন সিনেমার নায়ক। এরপর একে অপরের চুল ধরে টানাটানিও করেন। ইউনিটের অনেকেই এগিয়ে এসে হস্তক্ষেপ করেন। তবুও উত্তপ্ত পরিস্থিতি সামলানো মুশকিল হয়ে গিয়েছিল। 

এদিকে সম্প্রতি নোরা পাপারাৎজ্জিদের ছবি তোলার কায়দা নিয়ে বিস্ফোরক মন্তব্য করেছেন। শরীরের বিশেষ অঙ্গে ক্যামেরায়  ফোকাস করেন বলে অভিযোগ তার। যে কোনো অনুষ্ঠানেই মহিলাদের বিভিন্ন অ্যাঙ্গেলে দাঁড়ানোর অনুরোধ করেন পাপারাৎজ্জিরা। এমনভাবে ক্যামেরা ফোকাস করা হয়, যা খুবই অস্বস্তিকর।

আইটেম গানের পাশাপাশি বলিউডের বেশ কিছু সিনেমায় নজর  কেড়েছেন নোরা। এর মধ্যে রয়েছে- ‘বাহুবলী : দ্য বিগিনিং’, ‘কিক টু’, ‘শের’, ‘লোফার’, ‘সত্যমেভ জয়তে’, ‘স্ত্রী’, ‘ভারত’, ‘বাটলা হাউস’। এর বাইরে দক্ষিণী সিনেমাতেও সরব উপস্থিতি তার।

যাযাদি/ এসএম