রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১

সঙ্গীতশিল্পী আলী হাসানকে লিগ্যাল নোটিশ

শেরপুর প্রতিনিধি
  ২০ জুন ২০২৪, ১২:৪৪
আপডেট  : ২০ জুন ২০২৪, ১২:৫১
ছবি-সংগৃহিত

নানা-নাতি গানের “বর্তমানের কোর্টে বিচার চলে নোটে “ গানের লাইনটি আদালত অবমাননাকর হওয়াই সঙ্গীতশিল্পী- আলী হাসানকে লিগ্যাল নোটিশ পাঠানো হয়েছে ।

আদালত সূত্রে জানা যায়, গত ১৬ ই-জুন ২০২৪ ইং রবিবার একটি ইউটিউব চ্যানেলে সঙ্গীত শিল্পী আলী হাসান ও মারজুক রাসেলের একটি গানের ১ মিনিট ১৮ সেকেন্ড পর গানের যে লাইনটি ” বর্তমানের কোর্টে বিচার চলে নোটে “ গানের এ লাইনটিতে আদালত অবমাননা করার শামিল হয় , এবং দেশের বিচার ব্যবস্থা ও আদালতের প্রতি সাধারন মানুষের ভুল ধারনা বা ভ্রান্ত ধারনা উদ্ভব হইয়াছে ।

১৯ -০৬-২০২৪ ইং তারিখে সঙ্গীত শিল্পী আলী হাসান গ্রাম-পাগলা-ডাকঘর –চিতাশাল-১৪২১-থানা ফতুল্লা-জেলা নারায়নগন্জ লিগ্যাল নোটিশ পাঠানো হয় ।

উল্লেখিত নোটিশে বলা হয়েছে আগামী ১৫ দিনের মধ্য উক্ত গানের লাইনটি বাদ পূর্বক অনলাইন লাইভে এসে সাধারন মানুষের কাছে ক্ষমা প্রার্থ্না করে ভুল স্বীকার করবেন ।

তাহলে না হলে বাংলাদেশের আইনে , তাহার বিরুদ্ধে আদালতে মোকাদ্দমা রজু করতে বাধ্য হবো

এ বিষয়ে লিগ্যাল নোটিশ কারী সহকারী পাবলিক প্রসিকিউটর এডভোকেট ফাহিম হাসনাঈন জজ কোর্ট শেরপুর । তাহার সাথে কথা হলে তিনি বলেন “সঙ্গীত শিল্পী আলী হাসান গানের” বর্তমানের কোর্টে বিচার চলে নোটে “ লাইনটিতে দেশের বিচার ব্যবস্থা অত্যান্ত অবমাননা কর এবং আইনের প্রতি সাধারন মানুষ আস্থা হারানোর সম্ভবনা রয়েছে ।

শেরপুর জেলা জজ আদালতের বিভিন্ন আইনজীবীদের সাথে কথা বলে জানাযায় “সঙ্গীত শিল্পী আলী হাসান গানের” বর্তমানের কোর্টে বিচার চলে নোটে “ গানের কথাগুলিতে আদালতের বিচার ব্যবস্থা কে অবমাননা কর মনে হয়েছে এবং আগামী ১৫ দিনের মধ্য উক্ত গানের লাইনটি বাদ পূর্বক অনলাইন লাইভে এসে সাধারন মানুষের কাছে ক্ষমা প্রার্থ্না করে ভুল স্বীকার করবেন । অন্যথায় তাহার বিরুদ্ধে আদালতে মামলা রজু করা হবে ।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে