শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১

মধ্যরাতে পরীমণির লীলায়িত ভঙ্গির চাহনি কার জন্য?

যাযাদি ডেস্ক
  ১৩ জুন ২০২৪, ১১:৪৯
ছবি-সংগৃহিত

সময়ের আলোচিত-সমালোচিত এক চিত্রনায়িকার নাম পরীমণি। ব্যক্তি জীবন থেকে সামাজিক জীবন সব খানে তিনি থাকেন আলোচনায়। সম্প্রতি নাম্বার ওয়ান নায়িক শাকিব খানের সঙ্গে এক স্টেজ শোতে অতিরিক মাখামাখির কারণে ব্যাপক সমালোচনার শিকার হয়েছেন। এবার মধ্যরাতে গানের তালে তালে গাড়ী চালিয়ে আলোচনায় আসেনেএই নায়িকা। কিন্তু ভক্তদের প্রশ্ন মধ্যরাতে পরীর সঙ্গে কে ছিল যে কারণে তিনি এত খুশি।

জানা যায়, ঢাকাই সিনেমার চিত্রনায়িকা পরীমনি। ব্যক্তিগত জীবনে কোথায় কীভাবে সময় কাটান, তা ভক্ত-অনুরাগীদের মাঝে ভাগ করে নিতে পছন্দ করেন এই অভিনেত্রী। সামাজিক মাধ্যমে বেশ সরব থাকেন তিনি। এ জন্য তার অধিকাংশ খবরের খোঁজ পাওয়া যায় ফেসবুক-ইনস্টাগ্রাম থেকেই। তাই ক্যারিয়ারের চেয়ে সবসময় ব্যক্তিগত জীবন নিয়েই চর্চায় থেকেছেন পরীমনি। এতে অনেক ক্ষেত্রে নানান আলোচনা-সমালোচনার সৃষ্টি হয় অভিনেত্রীকে নিয়ে।

তবে এসবের কোনোকিছুকেই কখনো তোয়াক্কা করেননি পরীমনি। সবসময় চলেছেন নিজের মত করে। স্বামী শরিফুল রাজের সঙ্গে বিচ্ছেদের পর দুই সন্তানকে নিয়ে সাজিয়েছেন নতুন সংসার জীবন। নিজের জীবনধারায় আগের চেয়ে কিছুটা পরিবর্তন আনলেও ফের চলে আসলেন আলোচনায়।

বুধবার সামাজিক মাধ্যমে একটি ভিডিও শেয়ার করেন পরী। ওই ভিডিওতে দেখা যায়, মধ্যরাতে ধূসর রঙের শাড়ি পরে বেশ সাজগোজে স্টিয়ারিং হাতে গাড়ি চালাচ্ছেন পরীমনি। এ সময় পাশ থেকে ভিডিও ধারণ করছিলেন আরেকজন। গাড়ি চালানোর সময় পরীমনি ক্যামেরার সামনে লীলায়িত ভঙ্গির চাহনি দেন এবং চোখ মারেন। ভিডিওতে এক পর্যায়ে পরীকে গানের তালে শরীর ঝাঁকাতে দেখা যায়। পরে ক্যামেরার সামনে এসে ভিডিওধারীসহ বাকি সব গাড়ি আরোহীকেও ছন্দতালে মাতোয়ারা হতে দেখা যায়।

সামাজিক মাধ্যমে ভিডিওটি প্রকাশ হওয়ার পর বেশ সমালোচনায় পড়েন পরীমনি। অনেক নেটিজেনের মন্তব্য, নায়িকা শবনম বুবলির গাড়ি চালানোর দৃশ্যকে অনুকরণ করেছেন পরী। একজন লিখেছেন, ‘আপু ভালো করে ড্রাইভ করুন, হাত ছেড়ে নাচবেন না, এক্সিডেন্ট হয়ে যাবে তো।’ কারো মন্তব্য, ‘মা হওয়ার পর কোনো পরিবর্তন নেই, যেই লাউ সেই কদু।’

আরেকজন লিখে এতো কার সঙ্গে পরীমণি।

তবে ঘর-সংসার, সন্তানাদিকে নিয়ে ব্যস্ত থাকলেও আবার আগের রূপ-ছন্দে ফেরার চেষ্টা করছেন পরী। এর আগে মঙ্গলবার রাতে নিজের ফেসবুক অ্যাকাউন্টে একটি ছবি প্রকাশ করেন অভিনেত্রী। সেখানে জিমনেশিয়ামে ঘাম ঝরাতে দেখা যায় তাকে। এরপরই বুধবার সকালে শাড়িতে উষ্ণতা ছড়াতে দেখা গেছে অভিনেত্রীকে।

বর্তমানে ‘রঙিলা কিতাব’ নামে একটি ওয়েব কন্টেন্টের কাজ করছেন পরীমনি। কিঙ্কর আহ্সানের ‘রঙিলা কিতাব’ উপন্যাস অবলম্বনে নির্মিতব্য সাত পর্বের এ ওয়েব সিরিজের পরিচালনা করছেন অনম বিশ্বাস। এছাড়াও ওপার বাংলার সিনেমাতেও অভিনয় করেছেন এই অভিনেত্রী।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে