সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১

নয়া জমানার রুনা, তার পছন্দ কোমরের বিছা

যাযাদি ডেস্ক
  ০৪ জুন ২০২৪, ১০:৪০
ছবি-সংগৃহিত

আবারও চমকে দিলেন রুনা খান। সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়াচ্ছেন উত্তাপ। তার নতুন কিছু ছবি ছড়িয়ে পড়েছে। আর এবার তার সঙ্গে যুক্ত হয়েছে কোমরের বিছা। রুনার খুব পছন্দ সেই বিছা। এবার তিনি বিছা পড়েই ছবি তুলেছেন। এতে সুখ সুখ লাগছে।

জানা যায়, জনপ্রিয় অভিনেত্রী রুনা খান। অভিনয়ের স্বীকৃতিস্বরূপ পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার। সম্প্রতি এই অভিনেত্রী ‘অসময়’ ওয়েব ফিল্মে অভিনয় করে ব্যাপক প্রশংসা কুড়িয়েছেন। বয়স হলেও তিনি দেখাচ্ছেন তরুণীদের মত চমক।

গত সোমবার (৩ জুন) নিজের ফেসবুকে বেশ কিছু ছবি পোস্ট করেছেন রুনা। আর ক্যাপশনে লিখেছেন, আমার বর গহনা বোঝে না। বিয়ের পর থেকে সবসময় বলে এসেছে, আমার কোন গহনা পরার দরকার নেই। আমাকে সবচেয়ে সুন্দর দেখায় তখন, যখন আমি স্নান সেরে, সুতি শাড়ি পরে, চুল শুকিয়ে খোলা চুলে তাকিয়ে হাসি। আমার সেই হাসিতে নাকি, চারপাশ ঝলমল করে উঠে। আমার মত কালো একটা মেয়ের হাসিতে কি করে চারদিক ঝলমল করে, ব্যাপারটা যদিও এই সমাজের এখনো পুরোপুরি বোধগম্য নয়। আশা রাখি, একদিন বোধগম্য হবে।

তারপর তিনি স্বামীকে নিয়ে আরও লিখেছেন, বিয়ের পর সে একবার বলেছিল, তার একটা গহনা পছন্দ ‘কোমরের বিছা’। আমার তেমন পছন্দ না, মনেও ছিল না, কখনো পরাও হয়নি। পরশু সন্ধ্যায় একটু অবাক হয়েছিলাম, যখন দেখলাম দোতলার মেয়েরা সুতিশাড়ি-ঝুমকার সাথে উপহার পাঠিয়েছে ‘বিছা’। বড় আরাম লাগলো মনে। তখন পড়ে দেখলাম আসলেই সুন্দর। এখন থেকে সেই বিছা আমারও পছন্দ।

ছবিগুলো পোস্টের পরপরই সহকর্মী থেকে ভক্ত-অনুরাগী সবাই তার সৌন্দর্যের প্রশংসা করছেন।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে