সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১

ইসলামের প্রতি অনুরাগী হয়ে শোবিজ ছাড়ার ঘোষণা দিলেন অভিনেত্রী

যাযাদি ডেস্ক
  ০২ জুন ২০২৪, ১৩:৫৬
নতুন ছবিগুলোতে তাকে হিজাব পরিহিত দেখা গেছে - ছবি : সংগৃহীত

বিশ্বের বিভিন্ন দেশের সিনেমা জগতের অনকে নায়ক-নায়িকা ইসলামের প্রতি অনুরাগী হয়ে শোবিজ ছেড়ে দিয়েছেন। তারা নতুন জীবন শুরু করেন। এবং সুখিও হয়েছে। অনেকে আবার শোবিজ ছেড়ে বিয়ে করে সংসারি হয়েছেন। এবার পাকিস্তানি এক অভিনেত্রী ইসলামের প্রতি ভালোবাসা থেকে অভিনয় ছেড়ে দিলেন। তিনি ঘোষণা দিয়েছেন বাকী জীবন ইসলামী ধারায় কাটাবেন।

জানা যায়, জিও এন্টারটেইনমেন্ট’র জনপ্রিয় ড্রামা সিরিয়াল ‘বেচারি কুদসিয়া’তে আনায়া এবং ‘মেরে হাম নশীনে’ ডা: আইমা শাহরিয়ার চরিত্রে অভিনয় করা জনপ্রিয় পাকিস্তানি অভিনেত্রী মোমাল খালিদ উসমান ইসলামের প্রতি অনুরাগী হয়ে শোবিজ ছাড়ার ঘোষণা দিয়েছেন। সম্প্রতি ডেইলি জংগ বিষয়টি নিশ্চিত করেছে। উর্দু সংবাদমাধ্যমটি জানিয়েছে, ফটো ও ভিডিও শেয়ারিং প্ল্যাটফর্ম ইনস্টাগ্রামে এ ঘোষণা দেন এই অভিনেত্রী।

একইসাথে ইনস্টাগ্রামে শেয়ার করা তার নতুন ছবিগুলোতে তাকে হিজাব পরিহিত দেখা গেছে। এমনই একটি ছবির পোস্টে কমেন্ট করে একজন জিজ্ঞেস করেছেন- আপনি কি আর দ্বিতীয়বার নাটকে ফিরবেন? তার প্রশ্নের উত্তরে অভিনেত্রী বলেন, এখন থেকে আমি আর নাটকে কাজ করব না। ২৬ বছর বয়সী এই অভিনেত্রী ২০০৮ সালে জিও টিভির ড্রামা সিরিয়াল ‘সেলফিশ’ দিয়ে তার ক্যারিয়ার শুরু করেন।

জানা গেছে, ২০১৫ সালে অভিনেত্রী মোমাল খালিদ গাড়ি দুর্ঘটনায় আহত হন। তখন তার বাগদত্তা শাহজেব নিহত হন।

অভিনেত্রী তার বাগদত্তের সাথে ভ্রমণ করছিলেন, ঘটনাক্রমে তার গাড়িটি অন্য একটি গাড়ির সাথে ধাক্কা লাগে। দুর্ঘটনাটি এতটাই মারাত্মক ছিলো যে, গাড়ি চালাতে থাকা তার বাগদত্তা ঘটনাস্থলেই নিহত হন। পরে ২০১৭ সালে অভিনেত্রী মোমাল খালিদ উসমান প্যাটেল নামের এক যুবকের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। বর্তমানে তাদের একটি ছেলে ও একটি মেয়ে আছে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে