সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১

ফারিয়ার ‘লীলাখেলা’ পলী-ময়ূরীর মন্তব্য

যাযাদি ডেস্ক
  ০১ জুন ২০২৪, ২৩:২১
আপডেট  : ০১ জুন ২০২৪, ২৩:২৬
ছবি সংগৃহিত

কয়েকদিন আগে এক সময়ের জনপ্রিয় চিত্রনায়িকা অঞ্জনা বর্তমান সময়ের অভিনেত্রীদের খোলামেলা পোষাক নিয়ে আপত্তি করেছেন। তিনি বলেছেন. এরকম খোলামেলা পোষাক আমার সংস্কৃতি না। তিনি আরও বলেন, সংস্কৃতিকে বাঁচাতে হলে মান সম্মত সিনেমা বানাতে হবে। অন্যদিকে এবার ফারিয়ার পোষাক নিয়ে কথা বলেছেন আরও দুই সাবেক নায়িকা ময়ূরী ও পলী। তাদের ২ জনের বিরুদ্ধে অশ্লীল সিনেমায় অভিনয় করা অভিযোগ রয়েছে।

জানা যায়, ঢাকাই সিনেমার বর্তমান সময়ের আলোচিত চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। সোশ্যাল মিডিয়ায় বেশ সরব তিনি। প্রায়ই বিভিন্ন ছবি আপলোড করে আলোচিত হন। এসব ছবিতে তাকে অধিকাংশ সময় স্বল্পবসনে দেখা যায়। ভক্ত-অনুরাগী ও সমালোচকদের নজর কাড়ে তার আবেদনময়ী ছবি। ফারিযা কিছুদিন আগে তার বিয়ে নিজে ভেঙে দেন।

এদিকে সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ছবি প্রকাশ করেছেন নুসরাত ফারিয়া। সেখানে বেশ খোলামেলা লুকে তাকে দেখা গেছে। বিচে তোলা ছবিটি ফেসবুক ও ইনস্টাগ্রামে পোস্ট করে ক্যাপশনে ফারিয়া লিখেছেন: ‘বিটিং দ্যা হিট’। বোঝাই যাচ্ছে, গরমের তীব্রতাকে ঘায়েল করতেই এমন পোশাকে হাজির হয়েছেন ফারিয়া।

এদিকে ফারিয়ার বিকিনি লুকের ছবি ফেসবুকে শেয়ার করে এক সময়ের জনপ্রিয় নায়িকা পলি লিখেছেন: ‘নুসরাত ফারিয়া, তোমাকে দেখতে সুপার লাগছে।’ পলির সেই পোস্টে চিত্রনায়িকা ময়ূরীকে মন্তব্য করতে দেখা গেছে। ফারিয়ার খোলামেলা ছবির সমালোচনা করে এই নায়িকা বলেছেন, নুসরাত ফারিয়া করলে ‘লীলাখেলা’ আমরা করলে অশ্লীল। ময়ূরীর সেই মন্তব্যের জবাবে নায়িকা পলি বলেছেন, ‘এইবার বুঝলা দোস্ত, কেনো পোস্ট করলাম।’

ঢাকাই সিনেমার অশ্লীল যুগের নায়িকা বলে অভিযোগ করা হয় ময়ূরী ও পলিকে। বেশ কিছু সিনেমায় তাদের অভিনয় নিয়ে দর্শকমহলের আপত্তি রয়েছে। যদিও নিজেদের ‘অশ্লীল যুগের নায়িকা’ তকমায় তারাও খুশি হন। জোর আপত্তি রয়েছে তাদের।

অনেকেই মনে করছেন, সেই আপত্তি থেকেই নুসরাত ফারিয়ার খোলামেলা ছবি নিয়ে ‘খোঁচা’ দিলেন দুজন।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে