এ কোন রুনা : রঙের ভেলায় কৃষ্ণচূড়ার সাজ

প্রকাশ | ১৫ মে ২০২৪, ০০:০০ | আপডেট: ১৫ মে ২০২৪, ১১:২৮

যাযাদি ডেস্ক
রঙের ভেলায় কৃষ্ণচূড়ার সাজে রুনা খান

এন টিভিতে প্রচারিত ধারাবাহিক নাটক ফ্যামিলি ক্রাইসিসে ভাবির চরিত্রে অভিনয় করে ব্যাপক জনপ্রিয়তা পান রুনা খান। এরপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি তাকে। 

নাম লিখান বিজ্ঞাপনে ও সিনেমায়। হঠাৎ করে নিজেকে বদলে ফেলেন তিনি। ভাবি থেকে হয়ে যান এক্কেবারে নায়িকা। স্বাস্থ্যবান শরির থেকে ঝেড়ে ফেলেন মেদ। হয়ে যান লিক, লিকে। তারপর চারদিকে পড়ে যায় হৈ চৈ। কিভাবে কি? এটাও কি সম্ভব। হা রুনা খান দেখিয়ে দিয়েছেন সম্ভব।  

জানা যায়, দেশের দুই পর্দার সমান জনপ্রিয় অভিনেত্রী রুনা খান। ক্যারিয়ারে এখন পর্যন্ত অসংখ্য নাটকে অভিনয় করে দর্শকদের মন জয় করেছেন তিনি। বয়সের সঙ্গে সঙ্গে সমানতালে ধরে রেখেছেন নিজের রূপ। মাঝে মধ্যেই ফটোশুট করে ভক্তদের চমকে দেন রুনা। এবার লাল জামদানিতে কৃষ্ণচূড়ার রংয়ে নিজেকে রাঙালেন এই অভিনেত্রী।

লাল জামদানিতে কমলা, সাদা, নীল ও লাল রঙের বুননে কারুকাজ করা শাড়িতে রুনা খান।

 

সম্পাদকমন্ডলীর সভাপতি ও প্রকাশক : সাঈদ হোসেন চৌধুরী, ভারপ্রাপ্ত সম্পাদক : কাজী রুকুনউদ্দীন আহমেদ, প্রকাশক কর্তৃক এইচআরসি মিডিয়া ভবন, লাভ রোড, ৪৪৬/ই+এফ+জি তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে প্রকাশিত ও যায়যায়দিন প্রিন্টার্স লিমিটেড থেকে মুদ্রিত । পিএবিএক্স : ৮৮৭ ০২০৮-১২ মোবাইল:: ০১৮৪১-০৪২৫৯৫ রিপোর্টিং : ৮৮৭-০২১৪ বিজ্ঞাপন : ৮৮৭-০২২৩ সার্কুলেশন : ৮৮৭-০২২৪ E-mail: [email protected]; [email protected]

© যায়যায়দিন কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি