বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

এই সময়ে নওশাবা

বিনোদন রিপোর্ট
  ২৯ নভেম্বর ২০২০, ১৭:৩৫

ছোটপর্দার মডেল ও অভিনয়শিল্পী কাজী নওশাবা। অরণ্য আনোয়ারের ‘রূপকথা’র পর নূরুল আলম আতিকের ‘জাদুর শহর’ ধারাবাহিকে অভিনয়ের মাধ্যমে দারুণভাবে দর্শকপ্রিয়তা পান তিনি। তবে নওশাবা এখন আর সে পুরনো ছকে আটকে নেই। একাধারে নাটক, বিজ্ঞাপন ও চলচ্চিত্রে অভিনয় করে সমানভাবে জনপ্রিয়। পাশাপাশি পেট শো করেও জনপ্রিয়তা পেয়েছেন এই অভিনেত্রী। তবে বর্তমানে নওশাবা ব্যস্ত রয়েছেন অভিনয় নিয়ে।

প্রায় সাড়ে তিন বছর আগে তিনি ‘ঢাকা অ্যাটাক’ সিনেমায় অভিয়ন করেছিলেন। তারপর আর তাকে চলচ্চিত্রে দেখা যায়নি। দীর্ঘ বিরতি কাটিয়ে আবারো চলচ্চিত্রে ফিরেছেন তিনি।

সরকারি অনুদানের ‘ছায়াবৃক্ষ’ সিনেমায় অভিনয় করছেন এই অভিনেত্রী। নওশাবা বলেন, ‘অনেক দিন পর চলচ্চিত্রের জন্য ক্যামেরার সামনে দাঁড়ালাম। এ সিনেমার শুটিংয়ে অন্যরকম অনুভূতি হয়েছে। সত্যি বলতে কি আমি চলচ্চিত্রের প্রতি বেশি আগ্রহী। অথচ এ মাধ্যম থেকেই এতদিন দূরে ছিলাম। তবে চলচ্চিত্রে আবার ফিরতে পেরে ভালো লাগছে।’ নওশাবা জানান, ‘এ সিনেমা ছাড়াও আরো একটি সিনেমা নিয়ে কথা হচ্ছে। এছাড়া আমার অভিনীত তিনটি সিনেমা মুক্তির অপেক্ষায় আছে। এগুলো হলো আলগা নোঙর, ৯৯ ম্যানশন ও চন্দ্রাবতীর কথা।’

এদিকে নওশাবা সম্প্রতি ডিভোর্স নামের একটি শর্টফিল্মেও কাজ করেছেন। এটি পরিচালনা করেছেন সঙ্গীতা। এই সময়ের একজন নারীর চিন্তা-চেতনা ও নানা বিষয়কে উপজীব্য করে এটি নির্মিত হচ্ছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে