মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ১৬ অগ্রহায়ণ ১৪২৭

সবার ভালোবাসা চান বুবলি

সবার ভালোবাসা চান বুবলি

অনেক দিন ধরেই খবরে নেই ঢাকাই সিনেমার নায়িকা শবনম বুবলি। কোথায়, কীভাবে আছেন তাও সবার অজানা। সর্বশেষ ‘ক্যাসিনো’ সিনেমায় শুটিং করেছেন এই অভিনেত্রী। এতে তার বিপরীতে অভিনয় করেছেন নিরব। আর এ সিনেমার পরেই আড়াল হয়েছেন তিনি। এ নিয়ে চলচ্চিত্রপাড়া থেকে শুরু করে সোশ্যাল মিডিয়ায় নানা গুঞ্জন হলেও খোঁজ মেলেনি বুবলির। তবে সোশ্যাল মিডিয়ায় ধরা দিয়েছেন এই নায়িকা।

গতকাল ২০ নভেম্বর ছিল বুবলির জন্মদিন। আলোচনা-সমালোচনা যাই হোক সব কিছু পিছনে ফেলে প্রিয় নায়িকার জন্মদিনে তাকে শুভেচ্ছা জানাতে ভুল করেনি ভক্তরা। আর এ কারণে বুবলিও তার ভক্তদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করতে ভুল করেননি।

নিজের সোশ্যাল হ্যান্ডেলে বুবলি লিখেন, ‘আমার জন্মদিনে শুভেচ্ছা জানানোয় সবাইকে অসংখ্য ধন্যবাদ। যে সুন্দর শব্দবন্ধে আপনারা আমাকে শুভেচ্ছা জানিয়েছেন তাতে আমি যে পরিমাণ খুশি হয়েছি বোঝাতে পারব না... এসব অনুভূতি একেবারেই অন্য রকম... সবাইকে অনেক অনেক ভালোবাসি! গব সময় আপনাদের প্রার্থনায় আমাকে রাখবেন এবং এভাবেই ভালোবাসবেন প্লিজ।

উল্লেখ্য, চলচ্চিত্রে আসার আগে বুবলি বেসরকারি টেলিভিশন চ্যানেল বাংলাভিশনে সংবাদ পাঠ করতেন। ২০১৬ সালে ‘বসগিরি’ চলচ্চিত্রের পরিচালক শামীম আহমেদ রনি তাকে এই চলচ্চিত্রে অভিনয়ের প্রস্তাব দিলে তিনি সম্মত হন। অপু বিশ্বাসকে এই চরিত্রের জন্য নির্বাচন করা হয়েছিল। পরে অপু বিশ্বাস নিজেকে এই চলচ্চিত্র থেকে সরিয়ে নিলে তার স্থানে বুবলিকে নির্বাচন করা হয়।

‘বসগিরি’ চলচ্চিত্রে তার বিপরীতে অভিনয় করেন শাকিব খান। এই ছবির শুটিং চলাকালীন তিনি ‘শুটার’ চলচ্চিত্রে অভিনয়ের প্রস্তাব পান। ছবিটি পরিচালনা করেছেন রাজু চৌধুরী এবং এই ছবিতেও তার বিপরীতে ছিলেন শাকিব খান। এরপর তিনি বেশ কয়েকটি ছবিতে কাজ করেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি

Copyright JaiJaiDin ©2020

Design and developed by Orangebd


উপরে