সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ৮ আশ্বিন ১৪৩১

পর্তুগালে অপপ্রচারের প্রতিবাদে বেজা বিএনপির সভা

শহীদ আহমদ,পর্তুগাল প্রতিনিধি
  ২৩ সেপ্টেম্বর ২০২৪, ১০:০৫
ছবি : যায়যায়দিন

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির পর্তুগালের কমিটির সদস্য সচিব সাইফ আহ আহমেদ সুইট এবং যুগ্ম আহ্বায়ক শেখ খালেদ আহমেদ মিনহাজের বিরুদ্ধে মিথ্যা সংবাদ হচ্ছে জানিয়ে প্রতিবাদ সভা করেছে পর্তুগালের বেজা শাখা বিএনপি।

শনিবার সন্ধ্যায় ভিলা নোভা দ্য মিলফন্তেজ এলাকার একটি রেস্টুরেন্টে আয়োজিত এ সভায় বক্তারা অভিযোগ করেন, একটি চক্র পরিকল্পিতভাবে অপপ্রচার চালাচ্ছে।

প্রতিবাদ সভার সভাপতি, বেজা বিএনপির সিনিয়র নেতা বদর উদ্দিন আহমদ কামরান বলেন, কিছু অনুপ্রবেশকারী পর্তুগাল বিএনপি তথা বেজা বিএনপির নামে টাকা দিয়ে মিথ্যা বানোয়াট নিউজ করিয়েছে। আমরা এই নিউজ এর প্রতিবাদ জানাই। ভূইফোর মিডিয়ার এই অপপ্রচারের ব্যাপারে সবাইকে সজাগ থাকতে হবে।'

বেজা বিএনপির সিনিয়র নেতা কামিল আহমদের পরিচালনায় সভার শুরুতে কোনআন তিলাওয়াত করেন বিএনপি নেতা আবু নাঈম । শুভেচ্ছা বক্তব্য রাখেন বেজা বিএনপি নেতা রতন আহমদ।

বেজা বিএনপির সিনিয়র নেতা মইনুল ইসলাম বলেন, পর্তুগাল বিএনপি ঐক্যবদ্ধ। এখানে কোনো ধরনের দুষ্কৃতকারীদের আশ্রয় প্রশ্রয় দেওয়া হবে না। ঐক্যবদ্ধ বিএনপিকে মিথ্যা গুজব ছড়িয়ে বিভ্রান্ত করা যাবে না।'

বিএনপি নেতারা বলেন, সম্প্রতি ভেজা জেলা বিএনপি কমিটি গঠনের পর একটি গ্রুপ গুজব ছড়িয়েছে যে টাকার বিনিময়ে এই কমিটি গঠন করা হয়েছে। মূলত সাংঘটি অনেকভাবে সকল আয়োজন সম্পন্ন করে যোগ্যতার ভিত্তিতে এই কমিটি গঠন করা হয়েছে।

প্রতিবাদ সভায় আরো বক্তব্য রাখেন- বেজা বিএনপি নেতা কাজী ইব্রাহীম ,মারুফ আহমেদ ,সুহেল উদ্দিন ,আশরাফ মোল্লা ,রমজান মিয়া,বিল্লাল হাজারী ,ফজলু মিয়া,যুবদল নেতা সুমন মিয়া।

আরো উপস্তিত ছিলেন- রাজ্জাক আহমদ, নাজমুল হাসান রাজু,রুহুল আমিন,জাফর,ইমন আহমদ,নাজমুল হোসাইন, সাইদুল ইসলাম,সুহেল আহমদ,ইকরাম আহমদ,সৈয়দ কবির,শাহ আলম,আরমান আহমদ প্রমুখ।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে